Home ভ্রমন জুলাই এ ভ্রমণ এর জন্য সেরা শহর সমূহ

জুলাই এ ভ্রমণ এর জন্য সেরা শহর সমূহ

অনেকে তো এই গ্রীষ্মের ছুটি কাটানোর পরিকল্পনা সারা বছর ধরে করেন কারন গ্রীষ্ম মানেই এক আলাদা আমেজ। আপনি যদি গ্রীষ্মের দিনগুলো সুন্দর ভাবে কাটাতে চান তবে আর দেরি না করে এখুনি বেরিয়ে পড়ুন। আর আপনার নির্মল ভ্রমণের সহায়ক হতে পারে আমাদের লেখাটি।

আন্তর্জাতিক ভ্রমনের জন্য গ্রীস্মের এ সময়টি নজর দিতে পারেন যুক্তরাষ্ট্রের দিকে কারন এ সময় পুরোদেশ জুরে বিরাজ করে সুন্দর শীতল আবহাওয়া যা কিনা সিয়াটলের মত উত্তর-পূর্বাঞ্চলের সাধারন বৃষ্টির গনব্যস্থল মৌসুমি সৈকত থেকে ভেসে আসে। নিউ জার্সি হতে পারে এই গ্রীস্মে আপনার জন্য এক বিশেষ উত্তেজনাপুর্ন গন্তব্যস্থল।

সকল বয়সী ভ্রমনকারীদের জন্য আর একটি জনপ্রিয় গন্তব্যস্থল ইউরোপ। আপনি যদি পুরো পরিবার নিয়ে ভ্রমনের পরিকল্পনা করে থাকেন তবে Tuscany আপনার জন্য উত্তম কেননা এখানে রয়েছে আরামদায়ক ফ্লাইট এর সুবিধা ,বড় বড় ভিলা যেখানে সম্পূর্ণ পরিবার একই ছাদের নিচে আরাম এবং সুন্দর অবকাশ করতে পারবেন।

এছাড়াও ঘুরে আসতে পারেন টোকিও বা মেলবোর্ন থেকে, সময়টা ভালই কেটে যাবে ওখানকার গ্রীস্মকালীন সৌন্দর্য্য দেখে।

অবশেষে আসা যাক ব্রাজিল। এটি এমন একটি ভ্রমন স্বর্গ যা এই গীস্মে আপনার নজর কারবেই। এ সময়ের বিশেষ আকর্ষণ হল অলিম্পিক। অলিম্পিক দেখার জন্যও আসতে পারেন ব্রাজিলে আর গ্রীস্মের ছুটি কাটাবার সাথে সাথে অলিম্পিক দেখাটাও ভ্রমনের এক বিশেষ বাহানা হতে পারে এবং সাথে দেখে নিতে পারবেন ইগাজু জলপ্রপাতের অপরুপ প্রাকৃতিক দৃশ্যবলি।