মা হতে চলেছেন ইশিকা

মা হতে চলেছেন ইশিকা

SHARE
Isika going to be a mother

এবারে মা হতে চলেছেন মডেল ও অভিনেত্রী ইশিকা খান। আর এজন্য অভিনয় থেকে আপাতত দূরে রয়েছেন তিনি। ইশিকা বলেন, ‘আলহামদুলিল্লাহ। আমি মা হতে যাচ্ছি। এই অনুভূতি আমি ভাষায় প্রকাশ করতে পারব না। আমি ভীষণ খুশি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

তিনি আরো বলেন, ‘আমার শ্বশুরবাড়ির লোকজন অনেক খুশি। আমার স্বামী কায়সার খুব শিগগির লন্ডন থেকে দেশে আসবেন। আমি বিয়ে করাতে অনেকে অনেক মন্তব্য করেছেন। কেউ বলেছেন আমি বাল্যবিবাহ করেছি, আবার কেউ কেউ নিজের ক্যারিয়ার ধ্বংস করেছি বলেও উল্লেখ করেছেন। কিন্ত সত্যি বলতে, আমি আমার বিয়ে নিয়ে অনেক খুশি। আমার পরিবারের চাওয়া এটাই ছিল, আমি দ্রুত বিয়ে করি। আমি তাঁদের আশা পূর্ণ করেছি।’

এদিকে ইশিকা খান নিজের ফেসবুক অ্যাকাউন্টে শনিবার দিবাগত রাতে একটি ভিডিও আপলোড করেছেন। ভিডিওটিতে তিনি নিজের মা হওয়ার খবর, মিডিয়ার কাজ ও অন্যান্য বিষয় নিয়ে কথা বলেছেন এবং তাঁর ব্যক্তিগত বিষয়ে অনেক কথাই বলেছেন।

ইশিকা জানান, পাবলিটিসির জন্য তিনি কোনো ধরনের কাজ করেননি। কেউ যদি তাঁকে নিয়ে পেছনে কথা বলে, সে বিষয়ে তাঁর করার কিছু নেই। তিনি শুধু নিজের কাজের প্রতি মনোযোগী হয়েছেন। ভবিষ্যতেও নিষ্ঠার সঙ্গে কাজ করবেন তিনি।

এ বছরের ১ এপ্রিল লন্ডনপ্রবাসী ব্যবসায়ী কায়সার খানকে বিয়ে করেন ইশিকা খান। বিয়ের পরও নিয়মিত মডেলিং, অভিনয় ও উপস্থাপনা করছেন ইশিকা। মা হওয়ার পর আবারও অভিনয়ে ফেরার কথা জানিয়েছেন তিনি।