চলতি মাসে মুক্তি অপেক্ষায় যে ছবিগুলো

চলতি মাসে মুক্তি অপেক্ষায় যে ছবিগুলো

SHARE
Movies of the month

এফডিসি ও কাকরাইল পাড়ার আকাশে বেশ রং বদল ঘটছে এখন। আর এরই মধ্যে চলতি মাসে মুক্তি দেয়ার জন্য তোড়জোড় চলছে কয়েকটি ছবি। এছাড়া কখনো মেঘ, কখনো রোদ্দুর! ছবি মুক্তি নিয়ে তৈরি হচ্ছে নানারকম শঙ্কা।

অনেকগুলো ছবির মধ্যে এই জানুয়ারিতে মুক্তি পেতে যাচ্ছে চারটি ছবি। ছবি চারটি হল ‘মাস্তান ও পুলিশ’, ‘কত স্বপ্ন কত আশা’, ‘তুখোড়’, ‘ভালোবাসা এমনই হয়’।

ভালোবাসা এমনই হয়

অভিনেত্রী তানিয়া আহমেদ নির্মিত প্রথম চলচ্চিত্র ‘ভালোবাসা এমনই হয়’ মুক্তি পাচ্ছে আগামী ২৭ জানুয়ারি। শতকরা ৮০ ভাগ লন্ডনে চিত্রায়িত এ ছবিটি প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড। ছবিটিতে অভিনয় করেছেন- বিদ্যা সিনহা মিম, সাজ্জাদ, মীর সাব্বির, তানজিকা আমিন, মিশু সাব্বির, রবার্ট ইয়ং, সোহেল খান, তারিক আনাম খান প্রমুখ। ছবির কাহিনি, সংলাপ ও রচনায় রায়হান খান এবং নৃত্য, চিত্রনাট্য, পরিচালনা করেছেন তানিয়া আহমেদ নিজেই। কিছুদিন আগে প্রকাশ পেয়েছে ছবির গান। একইসঙ্গে প্রশংসিত হয়েছে ছবিটির পোস্টার।

কত স্বপ্ন কত আশা

আগামী ১৩ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে ওয়াকিল আহমেদের পরিচালনায় ‘কত স্বপ্ন কত আশা’ ছবিটি। এখানে অভিনয় করেছেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী এবং চিত্রনায়িকা পরীমনি। রোমান্টিক ও অ্যাকশন ঘরানার ছবিটিতে বাপ্পী-পরী ছাড়াও অভিনয় করছেন আহমেদ শরীফ, রেহানা জলি, রেবেকা, ডিজে সোহেল ও শতাব্দী ওয়াদুদ প্রমুখ।

মাস্তান ও পুলিশ

আগামী ৬ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে রকিবুল আলম রকিব পরিচালিত ‘মাস্তান ও পুলিশ’ ছবিটি। ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন কাজী মারুফ। আর তার বিপরীতে রয়েছেন বিন্দিয়া কবির। ছবির চিত্রনাট্য লিখেছেন কাজী হায়াৎ। তিনি নিজেও অভিনয় করেছেন এই ছবিতে। এক পুলিশ ও মাস্তানের কর্মকাণ্ড নিয়ে গড়ে উঠেছে ছবির গল্প।

তুখোড়

বেশ কয়েকবার মুক্তির কথা শোনা গেলেও মুক্তি পায়নি ছবিটি। তবে নির্মাতা মিজানুর রহমান লাবু  জানিয়েছেন আগামী ২০ জানুয়ারি নিশ্চিত মুক্তি পাবে ‘তুখোড়’। ছবিটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শিবলী নোমান, কলকাতার রাতাশ্রী দত্ত, আলীরাজ, শিমুল খান, বাপ্পারাজ প্রমুখ। ছবিটির মুক্তি উপলক্ষে ইতোমধ্যে দেশের বিভিন্ন স্থানে প্রচারণায় অংশ নিচ্ছেন ছবির নির্মাতা-কলাকুশলীরা। আশা করা যাচ্ছে, দর্শকদের জন্য দারুণ কিছু নিয়ে আসছে ছবিটি।