সেলেবেক্সে শীর্ষস্থানে অক্ষয় ও প্রিয়াঙ্কা

সেলেবেক্সে শীর্ষস্থানে অক্ষয় ও প্রিয়াঙ্কা

SHARE
akshay and priyanka become top celebrities

বলিউডের মাসভিত্তিক তারকা জরিপ টাইম সেলেবেক্সে আগস্ট মাসের তালিকায় শীর্ষস্থানে রয়েছেন অভিনেতাদের মধ্যে অক্ষয় কুমার এবং অভিনেত্রীদের মধ্যে প্রিয়াঙ্কা চোপড়া।

‘রুস্তম’ ছবির মুক্তি ও ব্যবসায়িক সাফল্যের পাশাপাশি হলিউড অভিনেতা উইল স্মিথের জন্য পার্টির আয়োজন করে আলোচিত হন অক্ষয়। এ ছাড়া তাকে আলোচনায় রেখেছে তিনটি বিজ্ঞাপনচিত্রও। আর তাই তার স্কোর এবার ১৩ দশমিক ৭ থেকে বেড়ে হয়েছে ২৪।

অন্যদিকে হলিউডের ছবি ‘বেওয়াচ’-এ চুক্তিবদ্ধ হয়ে খবরের শিরোনামে ছিলেন প্রিয়াঙ্কা। টিভি সিরিজ ‌‘কোয়ান্টিকো’র দ্বিতীয় আসর সম্পর্কিত নানান খবরেও ব্যাপক আলোচিত হন তিনি। এ ছাড়া ম্যাগাজিনের প্রচ্ছদে স্থান ও চারটি বিজ্ঞাপনচিত্রে কাজের সুবাদে ১৫ থেকে তার স্কোর বেড়ে দাঁড়িয়েছে ২১।

গত জুলাই মাসে টাইম সেলেবেক্সে অভিনেতাদের মধ্যে এক নম্বরে ছিলেন সালমান খান।এবার তাই তিনি নেমে গেছেন দুই নম্বরে। তিন থেকে দশে আছেন যথাক্রমে হৃতিক রোশন, শহিদ কাপুর, অমিতাভ বচ্চন, রণবীর সিং, শাহরুখ খান, অজয় দেবগণ, আমির খান ও রণবীর কাপুর।

আর অভিনেত্রীদের মধ্যে জুলাই মাসে শীর্ষে থাকা আনুশকা শর্মা ইতোমধ্যে নেমে গেছেন দুই নম্বরে। তারপরে আছেন যথাক্রমে দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, আলিয়া ভাট, সোনম কাপুর, কারিনা কাপুর খান, সোনাক্ষী সিনহা, ক্যাটরিনা কাইফ ও জ্যাকলিন ফার্নান্দেজ।

২০১২ সালের সেপ্টেম্বর থেকে প্রতি মাসে প্রকাশিত হচ্ছে টাইম সেলেবেক্স। ৬০টির বেশি পত্রিকা এবং ২৫০টির বেশি টিভি চ্যানেলের তথ্যের ওপর ভিত্তি করে প্রস্তুত করা হয়ে থাকে এই তালিকা। মাসভিত্তিক এই তারকা জরিপকে মনে করা হয় বলিউডের সবচেয়ে গ্রহণযোগ্য জরিপ।

বক্স অফিস সাফল্য, টিভি ও অনলাইনে ছবি ও তারকার প্রচার, ব্র্যান্ড পণ্যের দূতিয়ালি, তারকাদের জনপ্রিয়তা, সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে তাদের অংশগ্রহণ ও ভক্ত বা অনুসারীর সংখ্যাসহ এমন অনেক বিষয়ের সম্মিলনে ঠিক করা হয় তারকাদের র‌্যাংক, আর যাকে বলে ‘টি স্কোর’।