৭ এপ্রিল আসছে ‘সত্তা’

৭ এপ্রিল আসছে ‘সত্তা’

SHARE
Sotta-new movie-release

সম্প্রতি প্রকাশিত হয়েছে হাসিবুর রেজা কল্লোল পরিচালিত ‘সত্তা’ হাতে আঁকা অফিসিয়াল পোস্টার। সেন্সর বোর্ডে কোন রকম কর্তন ছাড়াই মুক্তির অনুমতি পেয়েছে ছবিটি। এবারে ছবিটি মুক্তির ব্যাপারে জানালেন নির্মাতা নিজেই।

আগামী ৭ এপ্রিল প্রেক্ষাগৃহে  আসছে ‘সত্তা’। এমনই তথ্য জানালেন নির্মাতা কল্লোল। গতকাল শুক্রবার গণমাধ্যমকে নিশ্চিত করেনির্মাতা বলেন, ১৪ এপ্রিল না, ‘সত্তা’র শুভমুক্তি ৭ই এপ্রিল ২০১৭। ইতোমধ্যে সত্তা’র হল ট্রেলারের সেন্সর সনদ হাতে পাওয়ার খবরটিও জানান তিনি।

২০১৪ সালের ১৬ নভেম্বর এফডিসিতে শুরু হয় সত্তার শুটিং। সত্তার কাজ  শেষ করতে দুই বছর লাগলেও নিখুঁতভাবে ছবিটি শেষ করতে পেরে দারুন উচ্ছ্বসিত নির্মাতা। নির্মাতা হাসিবুর রেজা কল্লোল বলেন,‘ সবাই অনেক পরিশ্রম করেছে ছবিটি নিয়ে। আশা করছি, ছবিটি সকল শ্রেণীর দর্শকদের বিনোদিত করবে।’

উল্লেখ্য, সোহানী হোসেনের ‘মা’ গল্প অবলম্বনে নির্মিত ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন কিংখান খ্যাত শাকিব ও ভারতের জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম।

সোহানী হোসেনের প্রযোজনায় ছবিটিতে আরো অভিনয় করছেন শিমুল খান, জয়ন্ত চট্টোপাধ্যায়, নাসরিন, রিনা খান, ডন ও কাবিলা।

সত্তা’র চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন ফেরদৌস হাসান,  চিত্রগ্রহণ করছেন টিডব্লিউ সৈনিক আর সুর ও সঙ্গীত পরিচালনায় রয়েছেন বাপ্পা মজুমদার।