৩ নভেম্বর আসছে পরীমনির ‘ইনোসেন্ট লাভ’

৩ নভেম্বর আসছে পরীমনির ‘ইনোসেন্ট লাভ’

SHARE
Pori-Moni-innocent love

আগামী ৩ নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে চিত্রনায়িকা পরীমনি অভিনীত ‘ইনোসেন্ট লাভ’ ছবিটি। দেশব্যাপী শতাধিক সিনেমা হলে ছবিটি মুক্তির প্রক্রিয়া চলছে। খবরটি নিশ্চিত করেছেন ছবিটির প্রযোজক রমিজ উদ্দিন। সবকিছু ঠিক থাকলে আগামী ৩ নভেম্বর আসছে পরীমনির ‘ইনোসেন্ট লাভ’

‘ইনোসেন্ট লাভ’ ছবিটি পরিচালক অপূর্ব রানা। তিনি জানান, ‘ভালো একটি গল্পের ছবি এটি। চলচ্চিত্রের অস্থিরতাসহ নানা জটিলতায় ছবির কাজ শেষ করতে সময় লেগেছে। ৩ নভেম্বর মুক্তি দেয়া হবে ছবিটি। শিগগিরই গান ও ট্রেলার প্রকাশ হবে।’

গত মাসের ১৬ আগস্ট বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে পরীমনির ‘ইনোসেন্ট লাভ’। এ প্রসঙ্গে পরীমনি বলেন, এটি আমার ক্যারিয়ারের প্রথমদিকের ছবি। এতে আমার চরিত্রের নামও পরী। আমার বাবার চরিত্রে অভিনয় করেছেন সোহেল রানা আঙ্কেল। ভার্সিটিপড়ুয়া এক মেয়ের চরিত্রে অভিনয় করেছি। অবশেষে অপেক্ষার অবসান শেষে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি।

মৌলিক গল্পের ‘ইনোসেন্ট লাভ’ ছবিতে পরীমনির নায়ক জেফ। জেফ পরীমনি ছাড়াও ছবিটিতে আরো অভিনয় করেছেন সোহেল রানা, সুচরিতা, মিজু আহমেদ, সুব্রত, আমির সিরাজী, রমিজ, কাবিলা, ঝিনুক, হাবিব খান, শরীফ চৌধুরী প্রমুখ।

উল্লেখ্য, ২০১৫ সালে ভালোবাসা সীমাহীন চলচ্চিত্রের মাধ্যমে তার বড় পর্দায় অভিষেক হয় পরীমনির। রানা প্লাজা (২০১৫) ছবিতে চুক্তিবদ্ধ হয়ে তিনি আলোচনায় আসেন। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হল রোম্যান্টিক আরো ভালোবাসবো তোমায়, লোককাহিনী নির্ভর মহুয়া সুন্দরী, এবং অ্যাকশনধর্মী রক্ত। পরীমনি মডেলিং এর মাধ্যমে তার কর্ম জীবন শুরু করেন। তিনি বিভিন্ন নৃত্যানুষ্ঠানে অংশগ্রহণ করেন এবং টিভি নাটকে অভিনয় করেন। তিনি মডেলিং থেকে ছোটপর্দায় এবং তারপর রূপালী পর্দায় অভিনয় শুরু করেন পরীমনি। অভিনয় জীবন শুরু করেন টিভি নাটকে অভিনয়ের মাধ্যমে।

LEAVE A REPLY