২ আগস্ট থেকে রাজধানীতে গ্রীষ্মকালীন ল্যাপটপ মেলা

২ আগস্ট থেকে রাজধানীতে গ্রীষ্মকালীন ল্যাপটপ মেলা

SHARE
The summer laptop fair in the city from 2nd August গ্রীষ্মকালীন ল্যাপটপ মেলা

আগামীকাল ২ আগস্ট থেকে রাজধানী ঢাকায় শুরু হচ্ছে গ্রীষ্মকালীন ল্যাপটপ মেলা ২০১৮। ‘এফোরটেক সামার ল্যাপটপ ফেয়ার ২০১৮’ নামে এই মেলা বসবে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি)। মেলা চলবে তিন দিন। এক্সপো মেকারের আয়োজনে এটি দেশের ২০তম ল্যাপটপ প্রদর্শনী। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে। মেলায় প্রবেশমূল্য ৩০ টাকা।

এবারের আয়োজনে একটি টাইটেল স্পন্সর প্যাভিলিয়ন, ৫টি স্পন্সর প্যাভিলিয়ন, ১৪টি মিনি প্যাভিলিয়ন ও ২৭ স্টলে দেশ বিদেশের শীর্ষস্থানীয় প্রযুক্তিপণ্য নির্মাতা ও বিপণনকারী প্রতিষ্ঠানগুলো তাদের সর্বশেষ প্রযুক্তির পণ্য প্রদর্শন ও বিক্রি করবে। মেলার প্রধান পৃষ্ঠপোষক এফোরটেক। সহ-পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে এসার, আসুস, ডেল, এইচপি, লেনোভো।

পার্টনার হিসেবে রয়েছে তথ্যপ্রযুক্তি ও টেলিকম বিষয়ক বিশেষায়িত নিউজ পোর্টাল টেকশহর ডট কম (techshohor.com) এবং এডুমেকার। এ ছাড়া মেলায় মিডিয়া বুথও থাকবে।

The summer laptop fair in the city from 2nd August

প্রতিবারের মতো এবারো মেলার অফিসিয়াল ফেইসবুক পেইজে (facebook.com/laptopfair.bd) কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। কুইজে অংশ নিয়ে আকর্ষনীয় পুরস্কার জিতে নেবার সুযোগ রয়েছে।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে। মেলায় প্রবেশ মূল্য ৩০ টাকা। তবে স্কুলের শিক্ষার্থীরা ইউনিফর্ম পরিহিত অবস্থায় কিংবা পরিচয়পত্র প্রদর্শন করে বিনামূল্যে প্রবেশ করতে পারবে। প্রতিবন্ধীরাও বিনামূল্যে প্রবেশের এই সুযোগ পাবে।

আরও পড়ুনঃ হুয়াওয়ের চার ক্যামেরা বিশিষ্ট স্মার্টফোন