২৭ জানুয়ারি আসছে ‘ভালবাসা এমনই হয়’র প্রিমিয়ার

২৭ জানুয়ারি আসছে ‘ভালবাসা এমনই হয়’র প্রিমিয়ার

SHARE
movie premier

বর্তমানে মুক্তির অপেক্ষায় অভিনেত্রী তানিয়া আহমেদ নির্মিত প্রথম চলচ্চিত্র ‘ভালবাসা এমনই হয়’। সিনেমাটিতে প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছে বিদ্যা সিনহা মিম ও সাজ্জাদ। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এ ছবিটি  নির্মিত ও চিত্রায়িত হয়েছে লন্ডনে।

এ ছবির মধ্য দিয়েই বড় পর্দায় অভিষেক হচ্ছে সাজ্জাদের। আর তার সাথে জুটি বেঁধেছেন লাক্স সুন্দরী বিদ্যা সিনহা মিম। এছাড়া ছবিটিতে আরও অভিনয় করেছেন মীর সাব্বির, তানজিকা আমিন, মিশু সাব্বির, রবার্ট ইয়ং, সোহেল খান, তারিক আনাম খানসহ প্রমুখ অভিনয়শিল্পীবৃন্দ।

আসছে ২৭ জানুয়ারি ছবিটি মুক্তি দেয়ার ঘোষণা দিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্ম। ছবিটির কাহিনী, সংলাপ ও রচনায় রয়েছেন রায়হান খান এবং নৃত্য পরিচালনা, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন তানিয়া আহমেদ নিজেই। সংগীত পরিচালনা ও কম্পোজিশনে রয়েছেন এস.আই টুটুল, হাবিব ওয়াহিদ এবং জে. কে।

সিনেমাটির গল্পে দেখা যাবে, ঐশির চাচা ইমতিয়াজ ৩ মাস বয়সে তার বাবা মাকে হত্যা করে তাদের ধন সম্পদ লুফে নেয়। ঐশি ইমতিয়াজকেই তার বাবা বলে জানে। ইমতিয়াজ সাহেব ব্যবসার প্রয়োজনে লন্ডনে চলে যান এবং সঙ্গে নিয়ে যান ঐশিকে।

অন্যদিকে চাকুরির সন্ধানে লন্ডন যায় সাজ্জাদ এবং সেখানেই চাকরি করে। লন্ডনে ঐশির সাথে সাজ্জাদরে পরিচয় ও প্রেম হয়।  অতপর বিয়ে করে তারা দুজন। বিয়ের কিছুদিন পর একটা রোড এক্সিডেন্টে মারাত্বক আঘাত পায় ঐশি। হাসপাতালে যখন জ্ঞান ফিরে তখন ঐশি পুরোনো স্মৃতি সব ভুলে যায়। এমনকি তার স্বামী সাজ্জাদের কথা। এভাবে নতুন করে মোড় নিতে শুরু করে সিনেমাটির গল্প।