১ কোটি দর্শক পেরিয়ে মিনারের ‘ঝুম’

১ কোটি দর্শক পেরিয়ে মিনারের ‘ঝুম’

SHARE
jhom exced 1 core viewers

জনপ্রিয় কন্ঠশিল্পী মিনারের আলোচিত গান ‘ঝুম’ এর দর্শক সংখ্যা এবার পেরোলো এককোটির কোঠা। এ পর্যন্ত গানটির দর্শক সংখ্যা ১ কোটি ৫০ হাজারেরও বেশি।

গানচিল মিউজিকের ব্যানারে রিলিজ হওয়া গানটির ভিডিও ২০১৬ সালের ১৬ জুন শেয়ার করা হয়  ইউটিউবে। ‘ঝুম’ এর কথা ও সুর করেছেন মিনার নিজেই আর সঙ্গীতায়োজনে ছিলেন সাজিদ সরকার।

মোশন রক এন্টারটেইনমেন্টের পক্ষ থেকে ভিডিও পরিচালনা করেছেন নির্মাতা তানিম রহমান অংশু আর মডেল হয়েছেন আশফাক রানা ও মৌসুম।

এ বিষয়ে মিনার বলেন, ‘এই ভালোলাগা ভাষায় প্রকাশ করা যাবে না। কোটির বেশি দর্শক গানটি দেখেছেন। আমার মত শিল্পীর জন্য এটি অনুপ্রেরণার।’

তিনি আরো বলেন, ‘আমি কোন আত্মপ্রত্যয়ী ভালোবাসার গল্প বলতে চাইনি। বলতে চাইনি কোন হৃদয় ভাঙ্গা পথচলার গল্প। আমি একটি উপলব্ধির গল্প বলতে চেয়েছিলাম। পৃথিবীর সব অনুভূতি কে আমি এই উপলব্ধির মাধ্যমে প্রকাশ করতে চেয়েছিলাম। সব আবদার, প্রত্যাশা, অনুশোচনা, আক্ষেপ প্রতিবাদ আর ভালোবাসা কে আমি শুধু একটি অভিব্যক্তিতে, শুধু একটি শব্দে প্রকাশ করতে চেয়েছিলাম, যার নাম ‘ঝুম’। চলুন আমরা সিক্ত হই ১ কোটি ভালোবাসায়। ভালোবাসা সবাইকে’।

উল্লেখ্য, এর আগে ইমরানের ‘বলতে বলতে চলতে চলতে’ গানটি পেরিয়েছিল এক কোটিবার দেখার কোঠা। উক্ত গানটি ২০১৫ সালের ৫ এপ্রিল ইমরান তাঁর ইউটিউব চ্যানেলে ছাড়লে গত বছরের আগস্টে গানটি দেখার সংখ্যা এক কোটি ছাড়িয়ে যায়।