শুরু হতে যাচ্ছে সেরাকণ্ঠের সিজন-৬

শুরু হতে যাচ্ছে সেরাকণ্ঠের সিজন-৬

SHARE
Sera-kontho-season-6

চ্যানেল আই এর সঙ্গীত-বিষয়ক জনপ্রিয় রিয়েলিটি শো ‘ফিজআপ-চ্যানেল আই সেরাকণ্ঠ, সিজন-৬ পাওয়ার্ড বাই শরীফ কিচেন স্টার’। সংগীতশিল্পী অন্বেষণের অনুষ্ঠান চ্যানেল আইয়ের আয়োজনে ‘সেরাকণ্ঠ’। সংগীত প্রতিভা অন্বেষণের জনপ্রিয় প্ল্যাটফর্ম এই সেরাকণ্ঠ। এই রিয়েলিটি শোয়ের মাধ্যমে অনেক শিল্পী উঠে এসেছে গানের আঙিনায়। সাফল্যের সেই ধারাবাহিকতা নিয়ে আগামীকার সোমবার, ১৭ জুলাই থেকে শুরু হচ্ছে ‘ফিজআপ-চ্যানেল আই সেরাকণ্ঠ, সিজন-৬ পাওয়ার্ড বাই শরীফ কিচেন স্টার’। অর্থাৎ আগামিকাল থেকেই শুরু হতে যাচ্ছে সেরাকণ্ঠের সিজন-৬

ইতোমধ্যে শেষ হয়েছে রাজশাহী, চট্টগ্রাম ও রংপুর বিভাগের প্রাথমিক বাছাই কার্যক্রম। সারাদেশের প্রাথমিক বাছাই পর্ব শেষে নির্বাচিতরা ঢাকায় অনুষ্ঠিতব্য ‘মুভ টু গ্র্যান্ড অডিশন’-এ অংশ নেয়ার জন্য আসবেন। বিভাগীয় পর্যায়ের বিচারক হিসেবে আছেন সংগীতশিল্পী মো. খুরশীদ আলম, আকরামুল ইসলাম এবং স্থানীয় খ্যাতিমান সংগীতজ্ঞরা।

এবারের প্রতিযোগিতায় অংশগ্রহণকৃত প্রতিযোগীদের বয়সসীমা নির্ধারণ করা হয়ে ১৪ বছরের উপরে।

এবার ‘ফিজআপ-চ্যানেল আই সেরাকণ্ঠ, সিজন-৬ পাওয়ার্ড বাই শরীফ কিচেন স্টার’র প্রধান বিচারকের দায়িত্বে আছেন উপমহাদেশের কিংবদন্তি সংগীতশিল্পী ওপার বাংলার মিতালী মুখার্জী, রেজওয়ানা চৌধুরী বন্যা, সামিনা চৌধুরী ও কুমার বিশ্বজিৎ। সেরাকণ্ঠের বিচারক হিসেবে নির্বাচিত করায় চ্যানেল আইকে ধন্যবাদ জানিয়ে মিতালী মুখার্জী বলেন, ‘নাড়ির টানে প্রাণের ঢাকায় এসেছি, এই আসতে পেরে আমি খুবই খুশি’।

সেরাকণ্ঠ পরিচালনা করছেন ক্ষুদে গানরাজের পরিচালক ইজাজ খান স্বপন। তিনি জানান, এবারের সেরাকণ্ঠের পুরোটাজুড়েই থাকছে বিশেষ চমক। দর্শকরা চমকটি দেখতে পারবেন চ্যানেল আইয়ের পর্দায়। প্রচার হবে প্রতি সপ্তাহে সোম ও মঙ্গলবার রাত ৮টায়।

এবার রিয়েলিটি শো টি উপস্থাপনা করবেন আরজে ও মডেল মারিয়া নূর। সেরাকণ্ঠ পরিচালনা করছেন ক্ষুদে গানরাজের পরিচালক ইজাজ খান স্বপন। সেরাকণ্ঠের এবারের আসর দর্শকরা দেখতে পারবেন চ্যানেল আইয়ের পর্দায় প্রতি সপ্তাহে সোম ও মঙ্গলবার রাত ৮টায়।

 

LEAVE A REPLY