১৫ ডিসেম্বর থেকে শুরু ল্যাপটপ মেলা

১৫ ডিসেম্বর থেকে শুরু ল্যাপটপ মেলা

SHARE
Laptop Fair start from 15 December

যতোদিন যাচ্ছে প্রযুক্তিনির্ভর হয়ে পড়ছে মানুষ। সঙ্গে বাড়ছে নতুন প্রযুক্তির সাথে মিলনের বাসনা। আর প্রযুক্তির এই অভাবনীয় পরিবর্তনের সাথে দেশের মানুষের চাহিদা বেড়েছে প্রযুক্তি গ্যাজেটের। যার অন্যতম একটি হচ্ছে ল্যাপটপ।

চলতি মাসেই বসতে চলেছে বিদায়ী বছরের ল্যাপটপমেলার আসর। আগামী ১৫ ডিসেম্বর থেকে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) শুরু হচ্ছে তিনদিনব্যাপী ‘ল্যাপটপ মেলা ২০১৬’। মেলার আয়োজক এক্সপো মেকার, যাদের আয়োজনে দেশে এটি ১৮তম ল্যাপটপ মেলা। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এই মেলা চলবে।

এবারের মেলায় দেশ-বিদেশের শীর্ষস্থানীয় প্রযুক্তিপণ্য নির্মাতা ও বিপণনকারী প্রতিষ্ঠানগুলো তাদের সর্বশেষ প্রযুক্তির পণ্য প্রদর্শন ও বিক্রি করবে। মেলায় ১টি মেগা প্যাভিলিয়ন, ৬টি প্যাভিলিয়ন, ৬টি মিনি প্যাভিলিয়ন ও ৪৪টি স্টলে প্রযুক্তিপণ্য নির্মাতা ও বিপণনকারী প্রতিষ্ঠানগুলো পণ্য প্রদর্শন করবে।

গতকাল সোমবার পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে ল্যাপটপ মেলা ২০১৬-এর সমন্বয়ক নাহিদ হাসনাইন সিদ্দিকী বলেন, ‘২০০৮ সাল থেকে প্রতিবছর এই মেলা আয়োজন করা হচ্ছে। আগের মেলাগুলোতে শিক্ষার্থী, তরুণ প্রজন্মসহ সবার অংশগ্রহণ ছিল প্রত্যাশার চেয়েও বেশি। আমরা প্রত্যাশা করছি এবারের মেলা আগের সব রেকর্ড ছাড়িয়ে যাবে।’

এবারের মেলায় পাওয়া যাবে এসার, আসুস, ডেল, এইচপি, লেনোভো, ওয়ালটন, লাভা, লিনাক্স, টুইনমস, ডিলাক্স, এক্সট্রিম, লজিটেক, ডিলিংক, অ্যাভিরা, ইসেট অ্যান্টিভাইরাস, রাপু, এডাটাসহ বিভিন্ন ব্র্যান্ডের ট্যাবলেট কম্পিউটার, ইন্টারনেট সিকিউরিটি পণ্য ও ল্যাপটপের আনুসঙ্গিক গ্যাজেটও। এছাড়া বেশ কয়েকটি নতুন মডেলের ল্যাপটপের মোড়কও উন্মোচন করা হবে মেলায়। থাকবে বিশেষ ছাড় ও বিভিন্না উপহারের সমাহার।