হানিমুন বিসর্জন দিয়ে কান উৎসবের লাল গালিচায় সোনম

হানিমুন বিসর্জন দিয়ে কান উৎসবের লাল গালিচায় সোনম

SHARE
Sonam Kapoor at Cannes Film Festival 2018 হানিমুন বিসর্জন

সাম্প্রতি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন কাপুর পরিবারে কন্যা সোনাম কাপুর। ধুমধাম করে বড়সড় আয়োজনে সমপন্ন হয়েছে তার বিয়ে। বিয়ের পরে স্বাভাবিকই সবাই ব্যস্ত হয়ে যায় হানিমুন নিয়ে। কিন্তু কাপুর কন্যার কপালে তা আর জুটল কোথায়। হানিমুন বিসর্জন দিয়ে কান চলচ্চিত্র উৎসবে উপস্তিত হয়েছেন তিনি।

বিয়ে সেরে তড়িঘড়ি করেই কানে পৌঁছেছেন তিনি। বলিউড তারকাদের মধ্যে ৭১তম কান চলচ্চিত্র উৎসবে সবার শেষে অংশ নিচ্ছেন তিনি। তাই ভক্তদের মধ্যে তাঁকে নিয়ে আগ্রহও ছিল প্রবল। অবশেষে গতকাল কানের লালগালিচায় দেখা গেল সোনম কাপুরকে।

বলিউড লাইফ ডটকমের খবরে প্রকাশ, রালফ অ্যান্ড রুশোর নকশা করা সাদা রঙের লেহেঙ্গায় দেখা গেছে সোনমকে। এ ছাড়া চুলের রঙের সঙ্গে মিলিয়ে চোপার্ড ব্র্যান্ডের কানের দুল পরেছিলেন সোনম। এবারের আসরে সোনমের স্টাইলিশ হিসেবে রয়েছে তাঁর বোন রেহা কাপুর। আর সোনমের যাবতীয় প্রসাধনীর পৃষ্ঠপোষকতায় রয়েছে বিশ্বখ্যাত ব্র্যান্ড ডিপ কেইলে। এ নিয়ে অষ্টমবারের মতো কানে পা রাখলেন সোনম।

আন্তর্জাতিক ব্র্যান্ড ল’রিয়েলের আমন্ত্রণে এবারের কান উৎসবে গিয়েছেন সোনম। একই ব্র্যান্ডের আমন্ত্রণে এবার কানে চলচ্চিত্র উৎসবে অংশ নিয়েছিলেন ঐশ্বরিয়া ও দীপিকা পাডুকোন। আজ আবার কানের লালগালিচায় হাঁটার কথা রয়েছে সোনমের।