স্মার্টফোন ও ট্যাব মেলা বৃহস্পতিবার থেকে শুরু

স্মার্টফোন ও ট্যাব মেলা বৃহস্পতিবার থেকে শুরু

SHARE
Smartphone and Tab fair starts on Thursday

সর্বশেষ প্রযুক্তির স্মার্টফোন এবং ট্যাব নিয়ে শুরু হচ্ছে স্মার্টফোন ও ট্যাব মেলা ‘এডাটা স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৭’। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আগামী ২৬ জানুয়ারি বৃহস্পতিবার থেকে তিনদিনব্যাপী এই মেলা শুরু হবে। আয়োজনে রয়েছে এক্সপো মেকার।

এক্সপো মেকারের আয়োজনে স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার নিয়ে দেশে এটা সপ্তম প্রদর্শনী। এ উপলক্ষে মঙ্গলবার রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এক ‘প্রেস মিট’ এর আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন এডাটার প্রোডাক্ট ম্যানেজার নাজিম উদ্দিন ইমন, এক্সপো মেকারের হেড অব অপারেশনস নাহিদ হাসনাইন সিদ্দিকী, স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের হেড অব মোবাইল মো. মাইদুর রহমান, অপ্পো বাংলাদেশ কমিউনিকেশন ইকুইপমেন্ট কো. লিমিটেডের হেড অব মার্কেটিং ব্রুস লি, এডিসন গ্রুপের বিপণন ব্যবস্থাপক আশরাফুল হক, হুয়াওয়ে ডিভাইস বিজনেস ডিপার্টমেন্ট বাংলাদেশের সেলস ডিরেক্টর জিয়াউদ্দিন চৌধুরী, উই স্মার্ট সল্যুউশনের ব্র্যান্ডিং ও কমিউনিকেশন বিভাগের সহকারি মহাব্যবস্থাপক মুনতাসির আহমেদ ও লিনেক্স মোবাইলের এজিএম (অপারেশন) আবদুর রহমান রাকিব।

মেলার আয়োজকেরা জানান, স্মার্টফোন মেলায় দেশি-বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাব প্রদর্শন করা হবে। মেলা উপলক্ষে বিভিন্ন স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান নতুন ফোন অবমুক্ত করবে। এসব ফোনের সঙ্গে মিলবে ছাড় ও উপহার। বিভিন্ন প্যাভিলিয়ন ও স্টলে এসব পণ্য বিক্রিও হবে। মেলায় স্যামসাং, হুয়াওয়ে, অপো, শিওয়ামি, মাইসেল, মাইক্রোম্যাক্স, সিম্ফনি, উই, লাভা, লেনোভো, লিনেক্স, কুলপ্যাড, ম্যাংগো, সেলস্ট্রিম, মিউজু, গ্যাজেট গ্যাং সেভেন, কিকশাডটকম, আজকের ডিল ডটকমের স্টল থাকবে।

মেলায় ‘স্মার্ট ব্যাটল ২০১৭’ নামক কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে (https://www.facebook.com/STExpo)। এতে বিজয়ীরা হুয়াওয়ে, লাভা ও লিনাক্স মোবাইলের পক্ষ থেকে স্মার্টফোনসহ আকর্ষণীয় পুরস্কার পাবেন। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা উন্মুক্ত থাকবে।