স্মার্টফোন ও ট্যাব এক্সপো মেলার শেষ দিনে বিশেষ ছাড়

স্মার্টফোন ও ট্যাব এক্সপো মেলার শেষ দিনে বিশেষ ছাড়

SHARE
Special discounts on the last day of the smartphone and tab expo fair

রাজধানীতে শুরু হয়েছে তিনদিন ব্যাপি ‘স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৮’। বৃহস্পতিবার সকাল থেকে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হওয়া এই এক্সপো মেলার শেষ দিন আজ। মেলা চলছে সকাল ১০টা থেকে রাত আটটা পর্যন্ত। এতে প্রবেশ ফি ২০ টাকা। তবে শিক্ষার্থীরা পরিচয়পত্র প্রদর্শন করে বিনামূল্যে প্রবেশ করতে পারবেন। স্মার্টফোন ও ট্যাব এক্সপো মেলায় নতুন স্মার্টফোন ও ট্যাবে পাওয়া যাচ্ছে ছাড়ে। শেষ দিন উপলক্ষে বিশ্বখ্যাত ব্র্যান্ড গুলি গাজেট কেনার উপর দিচ্ছে বিশেষ ছাড়।

এবারের মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাচ্ছে। অংশ নিয়েছে স্যামসাং, টেকনো, সিম্ফনি, উই, হুয়াওয়ে, নকিয়া, অপ্পো, ভিভো, আইফোন, লাভা, উইনম্যাক্স, লেনেভো, ডিটেইল, উইমিডিজি, সোলার ইলেক্ট্রো এবং বিজয়সহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান। ব্র্যান্ডগুলো মেলায় বিভিন্ন মডেলের স্মার্টফোন ও স্মার্ট ডিভাইস প্রদর্শন ও বিক্রি করছে। পাওয়া যাচ্ছে মোবাইল অ্যাক্সেসরিজও। এ ছাড়া বেশ কিছু মডেলের স্মার্টফোন উন্মোচনও করা হয়েছে মেলায়।

মেলায় প্রতিষ্ঠানটি ১নং স্টলে মিলছে ১০ শতাংশ থেকে ৪০ শতাংশ ছাড়ে স্মার্টফোন ও নানা উপহার। এছাড়া মেলায় ইউমিডিজি আয়োজন করেছে সেলফি প্রতিযোগিতার। এতে অংশগ্রহণ করে প্রতিদিন ফ্রি স্মার্টফোন জেতার পাশাপাশি পাওয়া যাবে নিশ্চিত পুরস্কার। স্মার্টফোন কিনলে উপহার হিসেবে থাকছে ব্লুটুথ স্পিকার, হেডফোন, পাওয়ার ব্যাংকসহ আরো অনেক কিছু।

মেলার আয়োজক এক্সপো মেকার কর্তৃপক্ষ জানিয়েছে, গতকাল শুক্রবার ছুটির দিনে জমজমাট হয়েছে মেলা। এবারের মেলায় বেশ কিছু নতুন স্মার্টফোন এসেছে। এসব স্মার্টফোন ছাড়ে কেনা যাচ্ছে। আবার মেলায় থাকা স্টলগুলো থেকে নানা উপহার পাওয়া যাচ্ছে।