স্বামী-সন্তান নিয়ে মাধুরী এবারে তাজমহলে

স্বামী-সন্তান নিয়ে মাধুরী এবারে তাজমহলে

SHARE
Madhuri-family

প্রেমের প্রতীক তাজমহল। মুঘল সম্রাট শাহজাহান তার প্রেমকে অমর করে রাখতে যে কীর্তি স্থাপন করেছেন তা সত্যিই কালোত্তীর্ণ। মোঘল সম্রাট শাহজাহান তার স্ত্রী মমতাজ বেগমের প্রতি প্রেমের নিদর্শনস্বরূপ নির্মাণ করে গেছেন তাজমহল। এবার সে তাজমহল দর্শনে গেলেন বহু পুরুষের প্রেমের প্রতীক হয়ে থাকা বলিউড সুন্দরী মাধুরী দীক্ষিত। হ্যাঁ, স্বামী-সন্তান নিয়ে মাধুরী এবারে তাজমহলে

সম্প্রতি ১৮ বছরের বিবাহবার্ষিকী পূর্ণ হয় মাধুরী ও তার স্বামী নেনের। সেই উপলক্ষে এ দম্পতি আগ্রায় অবস্থিত সতেরো শতাব্দীর অমূল্য স্থাপনায় ঘুরতে যান। নিজের এই ঘুরতে যাওয়ার কথাটি জানিয়েছেন ব্যক্তিগত টুইটারে একটি ছবিও প্রকাশ করেছেন মাধুরী। সেখানে দেখা গেল স্বামী-সন্তানসহ বেশ খোশ মেজাজে আছেন এই অভিনেত্রী।

উল্লেখ্য, ১৯৯৯ সালের ১৭ অক্টোবর পেশায় চিকিৎসক ডা. নেনের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মাধুরী। দাম্প্যত জীবনে তাদের রায়ান ও আরিন নামে দুইটি ছেলে রয়েছে।

শাহরুখ খানের বিপরীতে ‘দেবদাস’ ছবির পর ২০০৫ সালে পাড়ি জমিয়েছিলেন আমেরিকায়। সেখানে স্বামী সন্তান নিয়ে গড়ে তুলেছিলেন সুখের দাম্পত্য জীবন। তবে অভিনয় যার রক্তে মিশে থাকে সে মানুষ অভিনয় থেকে দূরে থাকেন কেমন করে! তাই ২০১১ সালের দিকে আবারও স্বপরিবারে মুম্বাইয়ে ফিরে আসেন তিনি।

নতুন করে কাজ করেন বেশকিছু ছবিতে। তার সর্বশেষ মুক্তি পাওয়া ছবি ‘গুলাব গ্যাং’। এখানে একজন প্রতিবাদী নারী নেত্রীর চরিত্রে দেখা গিয়েছিলো তাকে। এছাড়া নতুন একটি মারাঠিতে অভিনয় করতে যাচ্ছেন মাধুরী। ছবিটি যৌথভাবে পরিচালনা করবেন তেজাস প্রভা ও বিজয় ডিওস্কার।