স্থগিত হল শাকিবের সংবাদ সম্মেলন

স্থগিত হল শাকিবের সংবাদ সম্মেলন

SHARE
Shakib khan stopped the press breffing

অবশেষে স্থগিত হল শাকিবের সংবাদ সম্মেলন। গতকাল সোমবার বেসরকারি টেলিভিশন চ্যানেলে শাকিব খানের সঙ্গে বিয়ে, সন্তান নানা বিষয়ে খোলামেলা কথা বলেন চলচ্চিত্র নায়িকা অপু বিশ্বাস। ওই সময় নায়ক শাকিব খানের ব্যাপারে বেশ কিছু অভিযোগও আনেন তিনি। পুরো বিষয় নিয়ে কথা বলার জন্য আজ মঙ্গলবার সংবাদ সম্মেলনের ডাক দিয়েছিলেন শাকিব খান। তবে অনিবার্য কারণ বশত উক্ত সংবাদ সম্মেলন স্থগিত করেছেন শাকিব।

এমনকি সংবাদ সম্মেলনের ব্যাপারটাকে সম্পন্নভাবে অস্বীকার করে শাকিব বলেন, একটি মহল উদ্দেশ্যপ্রণোদিতভাবে তার ইমেজ নষ্ট করার জন্য এই গুজব ছড়িয়েছি। তিনি সংবাদ সম্মেলন ডাকেননি।

রাজধানীর ওয়েস্টিন হোটেলে আজ সংবাদ সম্মেলন হওয়ার কথা ছিল শাকিব খানের। উক্ত সংবাদ সম্মেলনের জন্য সাংবাদিকরা যখন সংবাদ সম্মেলন কাভার করার প্রস্তুতি নিচ্ছিলেন তখন শাকিব খান জানান তিনি আজ সংবাদ সম্মেলন ডাকেননি। বিষয়টি মিশ্র প্রতিক্রিয়ার জন্ম দেয় সাংবাদিকদের মধ্যে। শাকিবের উপর ক্ষোভও প্রকাশ করেন তারা।

সংবাদ সম্মেলন প্রসঙ্গে নিজের ভেরিফায়েড ফেসবুক প্যাজে আজ মঙ্গলবার (১১ এপ্রিল) সকালে একটি স্ট্যাটাসও দেন শাকিব খান। সেখানে তিনি দাবি করেন, ‘একটা ভুল নিউজ ছাপা হয়েছে। আজ ১২টায় আমি প্রেস ব্রিফিং করব এমনটা শোনা যাচ্ছে। সব সাংবাদিক ভাইদের জানাচ্ছি আমি কোনো প্রেস বিফ্রিং করছি না। সময়মত আমি আপনাদের সবকিছু জানাব। ধন্যবাদ সবাইকে।’

শাকিব সেখানে তার বিরুদ্ধে চক্রান্ত হচ্ছে দাবি করে লেখেন, ‘এটা অবশ্যই আমার জন্য চক্রান্ত। আমি এখন দেশের বাইরে জনপ্রিয় হচ্ছি। তাই এটা আমার প্রতিপক্ষের একটা ষড়যন্ত্রের অংশ। আমার বিরুদ্ধে যে চক্রান্ত হচ্ছে আমি সময়মত সঠিকটা জানাবো। তাই দর্শক এবং শুভাকাঙ্ক্ষীদের আমার প্রতি আস্থা রাখার জন্য অনুরোধ করছি।’

অবশেষে শাকিব সম্মেলনের খবরকেই উড়িয়ে দিলেন গুজব বলে। নিজেকে রাখলেন বরাবরের মতোই আড়ালে।