স্টার সিনেপ্লেক্সে নাইট শো চালু হচ্ছে

স্টার সিনেপ্লেক্সে নাইট শো চালু হচ্ছে

SHARE
Star Cineplex launches 'Night Show'

সিনেমাপ্রেমী দর্শকদের প্রিয় নাম ‘স্টার সিনেপ্লেক্স’। নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তিসম্বলিত সাউন্ড সিস্টেমসহ নানা অভিনবত্বের মধ্য দিয়ে অনেক আগেই দর্শকদের মন জয় করে নিয়েছে প্রেক্ষাগৃহটি। এবার সেই দর্শকদের কথা বিবেচনায় রেখে নাইট শো চালু করছে ‘স্টার সিনেপ্লেক্স’।

হলিউডের নতুন নতুন ছবি বিশ্বমুক্তির দিনেই বড় পর্দায় দেখার সুযোগ দেশের দর্শকদের করে দিয়েছে সিনেপ্লেক্স। পাশাপাশি সুস্থধারার দেশীয় ছবিও নিয়মিতভাবে প্রদর্শিত হচ্ছে এই প্রেক্ষাগৃহে। যার ফলে নিয়মিতভাবেই রুচিশীল দর্শকরা ভিড় করেন। বর্তমানে একটি ভিআইপি হলসহ মোট ছয়টি হল রয়েছে এখানে। এই হলগুলোতে প্রতিদিন প্রায় ৪টি করে শো থাকে। তবুও মাঝে মাঝে দর্শকদের চাহিদা মেটানো সম্ভব হয়ে ওঠেনা। দেখা যায় দীর্ঘ লাইন।

সিনেপ্লেক্স কর্তৃপক্ষের কাছে অনেক দর্শকের অভিমান, নাইট শো নেই! সেজন্য অফিস কিংবা কাজ শেষ করে আসতে আসতে সন্ধ্যার শো মিস হয়ে যায়। অনেকেই আবার অফিস থেকে বাসায় ফিরে বিশ্রাম নিয়ে ছবি দেখতে আসতে পারেন না নাইট শো না থাকায়। কেউ আবার রাস্তায় জ্যামে পড়েন! সবকিছুই বিবেচনা করেই স্টার সিনেপ্লেক্সে নাইট শো চালু হচ্ছে বলে জানান সিনেপ্লেক্সের মিডিয়া ও বিপণন বিভাগের কর্মকর্তা মেজবাহ উদ্দিন আহমেদ।

তিনি জানান, আজ শুক্রবার থেকে নাইট শো চলবে। প্রাথমিকভাবে প্রতি শুক্র ও শনিবার এই শো থাকবে ৮টা ৩০ মিনিট ও ৯টায়। মূলত দর্শকদের চাহিদার কথা বিবেচনা করেই নাইট শো চালু করা হচ্ছে। দর্শকদের চাহিদার ভিত্তিতে পরবর্তীতে আরো বাড়তে পারে।