সোনম কাপুরের বিয়ের তারিখ চূড়ান্ত

সোনম কাপুরের বিয়ের তারিখ চূড়ান্ত

SHARE
Sonam Kapoor's wedding date confirmed

বলিউড অভিনেত্রী সোনম কাপুরের বিয়ের সানাই বাজতে আর বেশি দিন বাকি নেই। সবকিছু ঠিক থাকলে আগামী ১১ মে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন অনিল কাপুরের মেয়ে। পাত্র দীর্ঘ দিনের প্রেমিক আনন্দ আহুজা। এরই মধ্যে পুরোদমে শুরু হয়েছে বিয়ের প্রস্তুতি।

ফেব্রুয়ারি মাসে কাপুর পরিবারের ওপর দিয়ে বয়ে যায় আচমকা এক ঝড়। সোনমের বড় চাচা বনি কাপুরের স্ত্রী বলিউডের বরেণ্য অভিনেত্রী শ্রীদেবীর মৃত্যুতে মুষড়ে পড়ে পরিবারের সবাই। ধারণা করা হচ্ছিল, সোনমের বিয়ের তারিখ পেছানো হতে পারে। কিন্তু জীবন তো আর থেমে থাকে না। শ্রীদেবীর নিজের মেয়ে জাহ্নবিকেই মায়ের মৃত্যুশোক কাটিয়ে রোজ শুটিংয়ে যেতে হচ্ছে। আর সোনম-আনন্দের বিয়ের কথা তো আরও আগে থেকেই চলছিল। তাই কাপুররা হয়তো বিয়ে না পেছানোর কথাই ভাবছেন।

বিয়ের ভেন্যু হিসেবে ভারতের উদয়পুর ও জয়পুরকে ভাবা হয়েছিলো প্রথমে। তবে সোনমের পরিবার ঠিক করেছে সুইজারল্যান্ডের জেনেভাতেই সোনম-আনন্দর চার হাত এক করে দেয়া হবে। হিন্দু রীতি মেনেই বিয়ে হবে। অনুষ্ঠান চলবে দুই দিন আগামী ১১ ও ১২ মে।

২০১৬ সালে প্রথম একসঙ্গে দেখা যায় সোনম-আনন্দকে। এরপর কখনও লন্ডন, কখনও নিউ ইয়র্কে ছুটি কাটানোর ছবি। তারা দুজনে একে অপরের পোস্টে খোলামেলা কমেন্টস করেছেন।

সোনম আর আনন্দের বিয়ে এখন সময়ের ব্যাপার মাত্র। দুই পরিবার মিলে এখন আনন্দ আর সোনমের বিয়ে কীভাবে আয়োজন করবে, সেই পরিকল্পনা করছে।