সেন্সর ছাড়পত্র পেল দুলাভাই জিন্দাবাদ

সেন্সর ছাড়পত্র পেল দুলাভাই জিন্দাবাদ

SHARE
dula-vai-jindabadh

মনতাজুর রহমান আকবর পরিচালিত ছবি দুলাভাই জিন্দাবাদ। গ্রামীণ প্রেক্ষাপট ঘিরে পারিবারিক আবেগ-অনুভূতি নিয়ে নির্মিত হয়েছে ‘দুলাভাই জিন্দাবাদ’ নামের ছবিটি। ডিপজল-মৌসুমী ও বাপ্পী-মিম; দুই প্রজন্মের এই দুটি জুটিকে নিয়ে সাজানো হয়েছে এর গল্প। ছবির নির্মাণ ও ডাবিং শেষ। জমা পড়েছিলো সেন্সর বোর্ডের টেবিলেও। শেষ খবর পাওয়া পর্যন্ত জানা গেল, বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে ছবিটি। এবার সেন্সর ছাড়পত্র পেল দুলাভাই জিন্দাবাদ

ছবির মুক্তির বিষয়ে মনতাজুর রহমান আকবর বলেন, ‘প্রযোজক নাদির খানের সঙ্গে পরামর্শ করে মুক্তির সিদ্ধান্ত নেয়া হবে। তবে প্রাথমিকভাবে অক্টোবরের শেষ দিকে ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে।’

ছবিতে প্রতিবাদী নারীর চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী। তিনি বলেন, কাজটি করে বেশ ভালো লেগেছে। ছবির গল্পে গ্রামবাংলার কাহিনী ও গান দর্শক খুঁজে পাবেন। আশা করি, সিনেমাপ্রেমীরা এ ছবির গল্প, সংলাপ ও গান পছন্দ করবেন। তবে নাম ভূমিকায় দেখা যাবে ডিপজলকে। তার শালী হিসেবে পর্দায় আসবেন মিম।

‘দুলাভাই জিন্দাবাদ’ ছবির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন আহমেদ শরীফ, দিলারা, অমিত হাসান, অরুনা বিশ্বাস, কথা, সাইফ, নাদির খান, ববি, জ্যাকি আলমগীর, এনার্জি বাদল, শবনম পারভীন, ইলিয়াস কোবরা, সুব্রত, জিয়াসমিন। গান গেয়েছেন মনির খান, সামিনা চৌধুরী, দিনাত জাহান মুন্নি, ইমরান, কনা, আরেফিন রুমি, বেলাল খান।

এই ছবিতে ডিপজলের স্ত্রী চরিত্রে অভিনয় করছেন ঢাকাই ছবির প্রিয়দর্শিনী অভিনেত্রী মৌসুমী। আরও এক জুটি হিসেবে দেখা যাবে বাপ্পী চৌধুরী ও বিদ্যা সিনহা মিমকে। ছবিতে মিমের দুলাভাই ডিপজল। গেল ফেব্রুয়ারি মাসে শুরু হয় ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবির শুটিং। রাজেশ ফিল্মসের ব্যানারে এ ছবির প্রযোজক নাদির খান।

 

LEAVE A REPLY