সিনেমা হলে হাউজফুল ‘ঢাকা অ্যাটাক’

সিনেমা হলে হাউজফুল ‘ঢাকা অ্যাটাক’

SHARE
dhaka+attack -housefull

অমিতাভ রেজার ‘আয়নাবাজি’র পর ফের আশায় বুক বেঁধেছেন হল মালিক ও প্রযোজক-পরিবেশক। দর্শকদের প্রশংসায় ভাসছে ‘ঢাকা অ্যাটাক’। সম্ভাবনা তৈরি হয়েছে ব্যবসায়িক সাফল্যের। সিনেমা হলগুলো হাউজফুল যাচ্ছে ছবিটি। এপরিস্থিতিতে সিনেমা হলে হাউজফুল ‘ঢাকা অ্যাটাক’

ছবিটির পরিবেশক প্রতিষ্ঠান অভি কথাচিত্রের কর্ণধার জাহিদ হাসান অভি বলেন, “ইতিবাচক খবর পাচ্ছি সব হল থেকে। ভালো ছবি হলে শুক্রবার সাধারণত সব শো’ই হাউজফুল যায়, ‘ঢাকা অ্যাটাক’-এর ক্ষেত্রে গত শুক্রবারের পরও দু’টি শো হাউজফুল যাচ্ছে। শ্যামলী সিনেমা হলে শুনেছি তিনটি শো’ই হাউজফুল যাচ্ছে। অন্যদিকে, স্টার সিনেপ্লেক্স-এ দু’টি শো বাড়িয়ে এখন চারটি শো চলছে।”

তিনি আরও বলেন, “শুক্রবার সারাদেশে চার কোটি টাকারও বেশি টিকেট বিক্রি হয়েছে চলচ্চিত্রটির। নিট সেল হয়েছে ১ কোটি ৫ লক্ষ টাকা-যার অংশীদার হবেন প্রযোজক-পরিবেশকরা।”

এভাবে চলতে থাকলে আগামী তিন সপ্তাহের মাথায় চলচ্চিত্রটির পুঁজি উঠে আসবে বলে মনে করছেন অভি। তিনি বলেন- “শুক্রবারের সেল রিপোর্টের তুলনায় অন্যান্য দিনগুলোতে এর পঁচাত্তর শতাংশ টিকেট বিক্রি হচ্ছে। এটি কম নয়, আমরা আশা করছি নতুন সপ্তাহে আরও পঁচিশটি হল যুক্ত হবে। টানা তিন সপ্তাহ চললেই চলচ্চিত্রটির ব্যবসায়িক সাফল্য নিশ্চিত হবে বলে মনে করছি।”

প্রদর্শক সমিতির সভাপতি ইফতেখার উদ্দিন নওশাদও উচ্ছ্বসিত চলচ্চিত্রটির সাফল্যে। তিনি জানান, “এই দুর্দিনে অনেকদিন পর এমন একটি ছবি আমাদের আশান্বিত করে তুলেছে। ছবিটি যখন আমি সেন্সরবোর্ডে দেখি তখনই আমি নির্মাতা দীপংকর দীপনকে স্বাগত জানিয়েছি। আমার মনে হয়েছে এটি একটি পরিপূর্ণ দর্শক বিনোদনের ছবি। আমার হলে ছবিটি হাউজফুল যাচ্ছে, অন্যান্য হলগুলোতেও তেমনই যাচ্ছে শুনেছি।”

উল্লেখ্য, গত ৬ অক্টোবর রাজধানীসহ সারাদেশের ১২৩টি হলে মুক্তি পায় পুলিশ-অ্যাকশনধর্মী চলচ্চিত্র ‘ঢাকা অ্যাটাক’। দীপংকর দীপনের নির্মাণে চলচ্চিত্রটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন-আরেফিন শুভ, মাহী, এবিএম সুমন, নওশাবা, শতাব্দী ওয়াদুদ, হাসান ইমাম, আলমগীর, আফজাল হোসেন প্রমুখ।

 

LEAVE A REPLY