সালমার দরদ এখন ইউটিউবে

সালমার দরদ এখন ইউটিউবে

SHARE
Salma-Dorod-you tube

ক্লোজআপ ওয়ান তারকা জনপ্রিয় কন্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমা। গানে গানে তিনি শ্রোতাদের মন জয় করেই চলেছেন। তার কণ্ঠে ফোক গানের ভক্ত-অনুরাগী সারা বিশ্বে বাংলা ভাষার শ্রোতা। তাদের ভালোবাসা নিয়েই তিনি নিজেকে নিয়োজিত রেখেছেন সংতীতের আঙ্গিনায়। ইউটিউবে প্রকাশিত হয়েছে সালমার ‘মন মাঝি’ অ্যালবামের ‘দরদ’ গানের লিরিক্যাল ভিডিও। গানটি অডিও প্রকাশের পর ইতোমধ্যে সাড়া ফেলেছে দর্শকদের মনে। আর এবার প্রকাশ হলো এর ভিডিও। হ্যাঁ, সালমার দরদ এখন ইউটিউবে 

এ প্রসঙ্গে সালমা বলেন, ‘এক বছর পর আমার অ্যালবাম প্রকাশ হয়েছে। ১১তম একক অ্যালবাম ‘মন মাঝি’। অ্যালবামের টাইটেল গানটি প্রকাশ হয়েছে ভালোবাসা দিবস উপলক্ষে। বাকি দুইটি গানের মধ্যে আরো একটি গান মে দিবসে উপলক্ষে আজ প্রকাশ পেয়েছে জিসান মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে। আশা করছি ‘মন মাঝি’ গানের মত দর্শকদের কাছে ‌‘দরদ’ গানটির ভিডিওটিও জনপ্রিয় হবে।’

‘কেন এতো দরদ রে তোর/ আমার লাগি পোড়াস অন্তর/ দিবা নিশি এক করে দিস/ উজাড় করে বুকের পাজর’- এমনি কথায় সাজানো গানটি লিখেছেন জনপ্রিয় গীতিকবি জাহিদ আকবর। সুর করেছেন জিয়াউদ্দিন আলম ও সংগীত পরিচালনা করেছেন রেজওয়ান শেখ।

‘মন মাঝি’ অ্যালবামটি প্রকাশিত হয়েছে জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে। সালমার এই অ্যালবামটির তিনটি গানের ব্যয় বহুল মিউজিক ভিডিও নির্মাণ করার। ‘মন মাঝি’ গানটির জন্য খুব শিগগিরি শুটিং শুরু করবেন তিনি।

উল্লেখ্য, ২০০৬ সালের ২৯ শে ডিসেম্বরে ‘ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ প্রতিযোগিতায় বিজয়ের মুকুট পড়ার মধ্য দিয়ে সঙ্গীতাঙ্গনে প্রবেশ করেন সালমা । এর পর থেকে তাঁকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। সেই হিসেবে গত ২৯শে ডিসেম্বরে সংগীত জীবনের ১০ বছর পার করেছেন তিনি।