সালমান-শাহরুখের রেকর্ড গুঁড়িয়ে দিলেন রণবীর সিং

সালমান-শাহরুখের রেকর্ড গুঁড়িয়ে দিলেন রণবীর সিং

SHARE
Ranbir Singh breaks the record of Salman-Shahrukh

বয়স মাত্র বত্রিশ, ভেঙে দিলেন সবার সব রেকর্ড! শুনতে অবাক লাগলেও এমনি হয়েছে বলিউড হাটে। রণবীর সিংহ, সম্প্রতি চর্চায় রয়েছেন সঞ্জয় লীলা বানসালির ‘পদ্মাবত’-এ তার আলাউদ্দীন খিলজির চরিত্রের জন্যে। চরিত্রের নির্মমতা, নারীসঙ্গের প্রতি দুর্বলতা, সমকামিতা, সবই ফুটিয়ে তুলেছেন রণবীর। জিতেছেন মানুষের হৃদয়, সঙ্গে ছবিটিকে পৌঁছে দিয়েছেন দুশো কোটির ক্লাবে।

অবাক লাগছে শুনে? ভাবছেন শাহরুখ, সালমান, আমির, অক্ষয়রা থাকতে রণবীর সিং কীভাবে রেকর্ড ভাঙলেন?

এক প্রতিবেদনে প্রকাশ, রণবীরের বয়স বর্তমানে ৩২ বছর। আর এই বয়সেই তার সিনেমা ২০০ কোটির ক্লাবে পৌঁছে গেছে। অর্থাৎ, শাহরুখ, সালমান কিংবা আমির কিংবা অক্ষয়ের একাধিক সিনেমা ২০০ কোটির ক্লাবে থাকলেও, তারা কেউই এত কম বয়সে ওই নির্দিষ্ট অঙ্কের ঘরে পৌঁছতে পারেননি। পারেননি শাহিদও। আর সেই কারণেই বলিউডের খানদের পিছনে ফেলে ‘পদ্মাবত’ দিয়ে এক নতুন রেকর্ড তৈরি করে ফেলেছেন রণবীর সিং। এরমধ্যেই বানসালির এই ছবি ২৩৯.৫০ কোটি টাকার ব্যবসা করেছে।

বহু বিতর্ক, বিক্ষোভ, আন্দোলনের পর পর্দায় মুক্তি পেয়েছে ‘পদ্মাবত’। ছবিতে আলাউদ্দীনের চরিত্রে রণবীরের অভিনয় যথেষ্ট প্রশংসা পেয়েছে। নিজের ব্যক্তিগত সাফল্যের সঙ্গে বানসালির সৃষ্টিকে যেভাবে আমজনতা গ্রহণ করেছে, তারজন্যে ভীষণই খুশি রণবীর।

LEAVE A REPLY