সালমান খানকে বিয়ে বিষয়ে রাজি করাবেন আমির খান

সালমান খানকে বিয়ে বিষয়ে রাজি করাবেন আমির খান

SHARE

বলিউডের খানদের মধ্যে একমাত্র সালমান খানই রয়ে গেছেন ব্যাচেলর। সালমান খানকে তাঁর পরিবার, বলিউডের অনেক বন্ধুই এত দিন বিয়ের জন্য রাজি করানোর চেষ্টা করেছেন, কিন্তু পারেনি। তাই এখনো গায়ে চির কুমারের ট্যাগ লাগিয়ে ঘুরে ফিরছেন ভাইজান। তিনি আগে থেকেই বলেছেন, ব্যাচেলর লাইফ ভাল লাগে তার, তাই হয়ত বিয়ের দিকে আগানো হইনি এই তারকার।

১৯৬৫ সালে জন্ম সাল্লুর একই বছরের শুরু ও মাঝে আমির খান ও শাহরুখ। আমির ও শাহরুখ খান সেই নব্বইয়ের দশকেই বিয়ে করেছেন। রিতিমত তাদের সন্তান-সন্তুতিও রয়েছে। কিন্তু সাল্লু এখনও ব্যাচেলর।

৫১ বছরে পা রেখেছেন আমির খান। গতকাল ১৪ মার্চ আমির খানের ৫১তম জন্মদিনে এক সংবাদ সম্মেলনে আমির বলেছেন, ‘তিনি সব সময়ই চান সালমান বিয়ে করুক, সংসারী হোক এই পরামর্শ দিয়েছেন তিনি।’ তবে সেভাবে অতটা জোর দিয়ে বলিনি কখনো। যদি সর্বান্তকরণে চেষ্টা করি, সফল হতেও পারি।

সালমানের বিয়ে নিয়েও কথা চলাকালীন সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আমির বলেন, ‘আমি সত্যিই সালমানের বিয়ে নিয়ে কোনো চেষ্টা করেনি। আমি শুধু তাকে এ বিষয়ে বলেছি, কিন্তু কোনোদিন চেষ্টা করিনি। আমি যদি সর্বোচ্চ চেষ্টা করি, তাহলে নিশ্চয় তাকে বিয়ে করাতে সফল হব!’