সালমানের জীবনে নতুন নারী

সালমানের জীবনে নতুন নারী

SHARE
Salman & new women

রোমানিয়ান লুলিয়া ভান্তুর বিদায় নেওয়ার পরইতোমধ্যে সালমানের জীবনে এসে গেছে নতুন নারী। তবে মজার বিষয় হল ইনিও বিদেশিনী। নাম অ্যামি জ্যাকসন। এরইমধ্যে বলিউডে কয়েকটি ছবিতে অভিনয় করে নজর কেড়েছেন তিনি।

অ্যামির সঙ্গে সালমানের অন্তরঙ্গতা কারও নজর এড়াচ্ছে না। বর্তমানে বলিপাড়ায় গুঞ্জন হল, লুলিয়া কেটে পড়ার পর অনেকেই যখন সালমানের ১৪ শিকে ঢোকার জন্য দরজায় কড়া নাড়ছেন, ঠিক তখন নিজের রূপ আর স্মার্টনেস দিয়ে সালমানের দৃষ্টি কেড়েছেন অ্যামি জ্যাকসন।

গত কয়েক মাসে মিডিয়ায় জোর খবর ছিল ১৮ নভেম্বর বিয়ে করবেন সালমান-লুলিয়া। শেষ পর্যন্ত তা আর হলো না। তবে এখন মনে হচ্ছে অ্যামির মধ্যে জীবনে নতুন লাভ ইন্টারেস্ট খুঁজে পেয়েছেন সল্লুভাই।

সালমানের ভাই সোহেল খানের ‘ফ্রিকি আলি’ ছবির সেট থেকেই নাকি বন্ধুত্ব বাড়তে শুরু করে অ্যামি ও সালমানের। রজনীকান্ত, অক্ষয় কুমার অভিনীত ২.০-র ফার্স্ট লুক প্রকাশ অনুষ্ঠানে কোনও আমন্ত্রণ ছাড়া আচমকাই হাজির হন সালমান।মুখে তিনি যতই বলুন যে রজনীকান্ত স্যারের সঙ্গে দেখা করতে গিয়েছেন কিন্তু মঞ্চে তার চোখ যে অ্যামির দিকেই ছিল তা নজর এড়ায়নি কারোই।

এদিকে কিছুদিন আগেই অবশ্য সালমানকে ফিরিয়ে দিয়েছিলেন সিং ইজ ব্লিং ছবির এ নায়িকা। বলিউডে সদ্য অভিষিক্ত অ্যামি জ্যাকসনকে সালমান খান অভিনীত জনপ্রিয় ছবি কিক এর সিকুয়্যাল কিক-২ তে নায়িকা হিসেবে কাজ করার প্রস্তাব দেওয়া হলে তিনি সময় না থাকার অজুহাতে সেই প্রস্তাব তিনি ফিরিয়ে দেন।