সরানো হলো ফারিয়ার ‘আল্লাহ মেহেরবান’

সরানো হলো ফারিয়ার ‘আল্লাহ মেহেরবান’

SHARE
Nusrat Fariya-Allah meherban

সরানো হলো ফারিয়ার ‘আল্লাহ মেহেরবান’, অবশেষে ইউটিউব থেকে সরিয়ে নেয়া হলো নুসরাত ফারিয়ার বিতর্কিত গান  ‘আল্লাহ মেহেরবান’। সোমবার রাতে গানটিকে সরিয়ে নিয়েছে বলে জানা গেছে। গানটি সরিয়ে নেয়ার বিষয়টি নিশ্চিত করে প্রযোজনা প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা আলীমুল্লাহ খোকন বলেন, ‘আপাতত গানটি আমাদের ইউটিউব চ্যানেলে নেই।’

২৬ মে সন্ধ্যায় প্রকাশিত হয় জিৎ-নুসরাত ফারিয়ার আইটেম গানটি। ‘আল্লাহ মেহেরবান’ শিরোনামের গানটি গত শুক্রবার ইউটিউবে প্রকাশ পায়। বস-২ এর এ গানটি প্রকাশের পর থেকেই বিতর্কের জন্ম দেয়। রীতিমত তোপের মুখে পড়েন নুসরাত ফারিয়া। সুফিয়ানা ধাঁচের গানটির সঙ্গে ‘অশ্লীল পোশাক’ পড়ে পারফর্মের কারণে কোণঠাসা হয়ে পড়েন ফারিয়া।

ইউটিউব থেকে গানটি সরিয়ে নিতে রোববার লিগ্যাল নোটিশ পাঠায় সুপ্রিম কোর্টের আইনজীবী মো. আজিজুল বাশার। নোটিশে উল্লেখ করা হয়, গানটিতে মদ ও স্বল্প পোশাকে নারীদেহ মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে আঘাত দেয়া হয়েছে ও আল্লাহর নাম ব্যবহার করে অশ্লীলভাবে উপস্থাপন করা হয়েছে। এরপর সোমবার দিনগত রাত ২টার পর থেকে গানটি আর ইউটিউবে দেখা যাচ্ছে না।শুধু তাই নয়, গানটি সরিয়ে নেয়ার জন্য  পরপর দুটি লিগ্যাল নোটিশও পাঠিয়েছে ছবির প্রযোজনা সংস্থাকে।

এ প্রসঙ্গে ‘বস ২’ ছবির বাংলাদেশের প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মল্টিমিডিয়ার সিইও আলীমুল্লাহ খোকন বলেন, ‘সাধারণ মানুষের অনুভূতির প্রতি সম্মান জানিয়ে আমরা গানটি ইউটিউব থেকে তুলে নিয়েছি। এর বেশি কিছু বলতে পারব না।’

তবে গানটি জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব থেকে প্রত্যাহার করা হলেও কলকাতার নায়ক জিৎ এর নিজস্ব ইউটিউব চ্যানেল গ্রাসরুট এন্টারটেইমেন্টে ভিডিওটি এখনো (মঙ্গলবার দুপুর-সাড়ে ১২টা) দেখা যাচ্ছে।

‘বস ২’ ছবিতে ফারিয়া ছাড়াও অভিনয় করেছেন কলকাতার জিৎ, শুভশ্রী, ইন্দ্রনীল সেনগুপ্ত, অমিত হাসান, সীমান্ত প্রমুখ। বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার সুপারস্টার জিতের প্রযোজনা প্রতিষ্ঠান জিতস ফিল্মওয়ার্কস প্রাইভেট লিমিটেড প্রযোজিত এই তিন তারকাকে নিয়েই নির্মিত হচ্ছে হাইভোল্টেজ ধামাকা ‘বস ২’। ছবিটি পরিচালনা করছেন কলকাতার বাবা যাদব।