সময় এবার ঋণ শোধ করার

সময় এবার ঋণ শোধ করার

SHARE
Time to repay the loan

বলিউডে সুপারস্টারদের মধ্যে ভেতরে ভেতর স্নায়ুযুদ্ধ কিন্ত বয়েই যায়। তবে যত যাই বয়ে যাক না কেন বাইরে দিয়ে সে বিষয়টি কাউকে বুঝতে দেন না তারা। তা সত্ত্বেও সুপারস্টার অক্ষয় কুমার ও সালমান খানের মধ্যে নেই কোনো দ্বন্দ। বরং ভেতরে ভেতরে তারা পরস্পর বেশ ভালো বন্ধু। আর সেই ভালো বন্ধুত্বের প্রতিদানই যেন দিলেন বলিউডের সুলতান!

আগামী ১২ আগস্ট মুক্তি পেতে যাচ্ছে অক্ষয় কুমার অভিনীত সিনেমা ‘রুস্তম’। সত্য কাহিনী অবলম্বনে নির্মিত এই সিনেমাটি নিয়ে এরইমধ্যে বেশ আলোচনারও জন্ম হয়েছে খোদ বলিউডে। শুধু তাই নয় একইদিনে মুক্তি পেতে যাচ্ছে আরেক সুপারস্টার ঋত্বিক রোশান অভিনীত বছরের আলোচিত ছবি ‘মাহেঞ্জো দারো’। দুটো বড় সিনেমা মুক্তির এই প্রাক্কালে বলিউডের সুলতান খ্যাত তারকা সালমান খান প্রতিদান দিলেন অক্ষয়ের বন্ধুত্বের!

তবে কি সেই প্রতিদান!  গত মাসে যখন সালমান অভিনীত বিগ বাজেটের ছবি ‘সুলতান’ মুক্তি পেল তখন বন্ধুত্বের খাতিরেই ‘সুলতান’ দেখেন অক্ষয়। ছবিটি দেখে তুমুল প্রশংসাও করেন এই অভিনেতা। শুধু তাই না, তার ভক্ত অনুরাগীদেরও সালমানের ‘সুলতান’ দেখার অনুরোধ করেন তিনি। এমনকি ছবিটি দেখে গণমাধ্যমে সালমানকে বলিউডের সত্যিকার সুলতান বলেও অবিহিত করেন জনপ্রিয় এই অভিনেতা। এবার সেই বিষয়টিই মনে রেখেছেন সালমান।

এবার তাই বন্ধুত্বের প্রতিদান শোধ করতে অক্ষয়ের ‘রুস্তম’ মুক্তির আগে সোচ্চার সালমান। টুইটার ও ফেসবুকে ‘রুস্তম’ নিয়ে প্রচারণার মধ্য দিয়ে সেই ঋণ শোধ করার চেষ্টা করছেন তিনি। এরইমধ্যে সোশাল সাইটে একটি ভিডিও পোস্ট করেছেন সালমান। সেখানে তার ভক্ত অনুরাগীদের উদ্দেশে ‘রুস্তম’ ছবিটি প্রেক্ষাগৃহে গিয়ে দেখার অনুরোধ জানান তিনি।

উল্লেখ্য টিনু সুরেশ দেশাইয়ের ছবি ‘রুস্তম’। ছবির গল্পটা ১৯৫৯ সালের। একটি খুনের ঘটনায় নাম জড়িয়ে যায় এক নৌ সেনা অফিসারের। ছবিতে যার নাম কে এম নানাবতী। তাঁর বিরুদ্ধে প্রেম আহুজা নামে এক ব্যক্তিকে গুলি করে হত্যার অভিযোগ ওঠে। নিজের সার্ভিস রিভলভার থেকে প্রেমকে তিনটি গুলি করেন নানাবতী। ছবিটিতে নৌ সেনা অফিসার রুস্তম পাভরির চরিত্রে অভিনয় করছেন অক্ষয় কুমার এবং তাঁর স্ত্রীর ভূমিকায় দেখা যাবে ইলিয়ানা ডি’ক্রুজকে। টিনু সুরেশ দেসাইয়ের এই ডেব্যু ছবিটি নিয়ে যথেষ্ট প্রত্যাশা রয়েছে বলিউডে।