সম্পন্ন হলো সোনম-আনন্দের বিয়ে

সম্পন্ন হলো সোনম-আনন্দের বিয়ে

SHARE
Sonam-Anand's marriage is completed

বলিউড নায়িকা সোনম কাপুর মালাবদল করেই ফেললেন আনন্দ আহুজার সঙ্গে। মঙ্গলবার (৮ মে) সোনমের খালা ও ইন্টেরিয়র ডিজাইনার কবিতা সিংয়ের রকডেল বাংলোয় শিখ রীতি অনুসারে বিয়ে হয় আনন্দ আহুজা ও সোনমের।

দিল্লির ব্যবসায়ী আনন্দের সঙ্গে সোনমের পরিচয় এক বন্ধুর মাধ্যমে। আজ একটি বিবৃতিতে আনুষ্ঠানিকভাবে সোনম আর আনন্দের বিয়ের কথা জানিয়েছে কাপুর ও আহুজা পরিবার।

এই বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছেন নামিদামি সব তারকারা। নির্মাতা করণ জোহর, অভিনেতা অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, শ্বেতা নন্দা বচ্চন, জ্যাকুলিন ফার্নান্দেজ, স্বরা ভাস্কর, রাকেশ ওম প্রকাশ মেহরা, করণ জোহর, রানি মুখোপাধ্যায়, কারিনা কাপুর, সাইফ আলি খানসহ অনেকেই হাজির হয়েছেন সোনমের বিয়েতে।

বিয়েতে লাল লেহেঙ্গার সঙ্গে ভারি হার, সিঁথিপাটি ও ঝুমকা পরেন সোনম। সঙ্গে হাত ভর্তি লাল রঙের চুড়ি। বর আনন্দ আহুজা পরেছিলেন সোনালি রঙের শেরোয়ানি ও রুবির লাল রঙের মালা।

বলিউডে ‘কাপুর পরিবার’কে বলা হয় সবচেয়ে প্রভাবশালী। সিনেমা নির্মাণের দিক দিয়েতো বটেই, সেই সঙ্গে বলিউডে এ যাবৎকালে সবচেয়ে প্রভাবশালী অভিনেতা, নির্মাতারাও এই পরিবারের। সোনমের বিয়েকে কেন্দ্র করে যেনো মিলন মেলা হয়ে গেল কাপুর পরিবারের!

আজকে রাতে অনুষ্ঠিত হবে সোনম-আনন্দের বিবাহোত্তর সংবর্ধনা। পাঁচ তারকা হোটেল লীলাতে অনুষ্ঠিত হবে জমকালো পার্টি। প্রতিটা অনুষ্ঠানে অতিথিদের জন্য রাখা হয়েছে নির্দিষ্ট ড্রেস কোডও।