সমাপ্তির পথে ‘কফি উইথ করণ’!

সমাপ্তির পথে ‘কফি উইথ করণ’!

SHARE
Cofee with Karan

গত রোববার শেষ হলো করণ জোহরের জনপ্রিয় রিয়েলিটি শো ‘কফি উইথ করণ’ এর পঞ্চম মৌসুম। সাইফ আলী খান, শহীদ কাপুর ও কঙ্গনা রৌনতকে নিয়ে শুট করা পর্বটি শেষ হলো রোববার।

২০১৫ সালের ৬ নভেম্বর শুরু হয় এই মৌসুমের প্রথম পর্ব। ১ম পর্বের অথিতি হিসেবে ছিলেন বলিউড কিং শাহরুখ খান এবং অভিনেত্রী আলিয়া ভাট। শ্যুট করা শেষ হলেও অনুষ্ঠান প্রচার চলবে আগামি মাসের ১২ তারিখ পর্যন্ত।

এছাড়া ১৯ তারিখ থাকবে নীতি নির্ধারণী বিষয়ক বিশেষ শো। এর মাধ্যমেই বাছাই করা হবে এই মৌসুমের সেরা পর্ব। আগামি ৫ মার্চ প্রচারিত হবে কপিল শর্মাকে নিয়ে শ্যুট করা পর্বটি যা শ্যুট করা হয়েছিল প্রায় ২ মাস আগে।

এই মৌসুমের আরেকটি পর্বে দেখা যাবে অন্য তিনজন জনপ্রিয় পরিচালক- ইমতিয়াজ আলী, কবির খান ও জোয়া আখতারকে। আর বিশেষ পর্বে আকর্ষণ হিসেবে থাকবেন নেহা ধুপিয়া, মালাইকা আরোরা খান, আয়ান মুখার্জি ও রোহান জোশি। বিচারক আসনের দায়িত্ব এদের উপরই ন্যাস্ত থাকবে। আর এই বিশেষ শোর মাধ্যমেই শেষ হবে ‘কফি উইথ করণ’ এর এই মৌসুম।

এদিকে ছবি পরিচালনা ও অভিনয়ের পাশাপাশি ‘কফি উইথ করণ’ শোটি উপস্থাপনা করেও যথেষ্ঠ প্রশংসা কুঁড়িয়েছেন বলীয়ান পরিচালক করণ জোহর। প্রতি রবিবার ‘স্টার গোল্ড’ ও ‘স্টার প্লাস’ এ সকাল ৮ টায় এই রিয়েলিটি শো প্রচারিত হয়।