আবারো ঢাকা কাঁপাবেন শ্রেয়া ঘোষাল

আবারো ঢাকা কাঁপাবেন শ্রেয়া ঘোষাল

SHARE
shreya-goshal

আগামী ৩১ মার্চ ঢাকায় আসছেন বলিউড মাতানো জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল। অক্টোপি লিমিটেড ও এটিএন ইভেন্টস এর আয়োজনে ঢাকার বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে ‘শ্রেয়া ঘোষাল মেলোডি নাইট ইন ঢাকা’-এ গাইবেন তিনি।

আয়োজকরা জানান, ৩১ মার্চ সকালে ঢাকায় পা রাখবেন এ গায়িকা। আর সন্ধ্যায় বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের নবরাত্রি হলে অনুষ্ঠিত হবে ‘শ্রেয়া ঘোষাল মেলোডি নাইট ইন ঢাকা’।

উক্ত অনুষ্ঠানে বাংলাদেশ থেকে পিন্টু ঘোষ, আনিকা, মিফতাহ জামানসহ আরও অংশ নেবেন বেশ কয়েকজন শিল্পী। আর তারাও পরিবেশন করবেন বিভিন্ন গান।

শ্রেয়া ঘোষালের ঢাকায় আসা নিয়ে বুধবার বিকেলে (১ মার্চ) বনানীর একটি রেস্তোরাঁয় আয়োজন করা হয় সংবাদ সম্মেলনের। সেখানে এটিএন ইভেন্টস লিমিটেডের পরিচালক মাসুদুর রহমান জানান, `জমকালো আয়োজনের মধ্য দিয়েই উপস্থিত সবাইকে মাতাবেন শ্রেয়া ঘোষাল। সংগীত পিপাসু মানুষের মন ভরিয়ে এই কনসার্টটি সাফল্যমণ্ডিত হবে বলে আমরা বিশ্বাস করি। সেই অনুযায়ী সব প্রস্তুতি নিচ্ছি।`

এছাড়া অক্টোপির মিলন আর এটিএন ইভেন্টসের মিডিয়া প্রধান আফ্রিদ হাসান জানান, কনসার্টের দিন বিকেল ৪টায় গেট খোলা হবে। মাগরিবের নামাজের পর অনুষ্ঠান শুরু হবে। সরকারের অনুমতিসহ কাগজপত্রের সব কাজ শেষ। বড় কোনো ঝামেলা না হলে আগামী ৩১ মার্চ দারুণ একটি কনসার্ট আয়োজিত হবে বলে আশা করছি।

এ নিয়ে তৃতীয়বারের মত ঢাকায় পা রাখতে চলেছেন ৩১ বছর বয়সী এই গায়িকা। এর আগে ২০১০ এবং ২০১৫ তে বাংলাদেশ সফর করেন শ্রেয়া। ব্যাক্তিগত জীবনে জাতীয় চলচ্চিত্র পুরস্কার, ফিল্মফেয়ারসহ আরও অনেক পুরস্কার অর্জন করেছেন বলিউড কাঁপানো এই বলীয়ান গায়িকা।