শেষ হল “নবাব” এর শুটিং

শেষ হল “নবাব” এর শুটিং

SHARE
New movie'Nabab'

গতকাল মঙ্গলবার বিকেল ৫টায় কলকাতায় থেকে ঢাকায় ফিরেছেন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান। ঢাকায় ফিরেই ‘অহংকার’ ছবির শুটিংয়ে অংশ নেন তিনি।

শাকিব জানান, আলোচিত যৌথ প্রযোজনার ছবি ‌‘নবাব’- এ নিজের অংশের শুটিং শেষ করেছেন তিনি। পাশাপাশি ছবির দৃশ্যধারণের পুরো কাজও শেষ হয়েছে বলে জানান তিনি।

তিনি আরো বলেন, ‘অনেক প্রত্যাশা নিয়ে নির্মিত হচ্ছে ‘নবাব’। এর গল্প, নির্মাণ, গান ভালো লাগবে দুই বাংলার দর্শকের। সেইসঙ্গে আমার ও শুভশ্রীর জুটিটিও সবার ভালো লাগবে বলে প্রত্যাশা করছি।’

‘শিকারী’ ছবিতে ওজন কমিয়ে, চুলের স্টাইল পাল্টিয়ে পর্দায় এসেছিলেন চিত্রনায়ক শাকিব খান। সে সময় ব্যাপক প্রশংসিত হয়েছিল শাকিবের সেই লুক। একইভাবে এবার ‘নবাব’ ছবিতেও পাওয়া যাবে শাকিবের ভিন্ন এক লুক। মুখে খোঁচা খোঁচা দাঁড়ি, নবাবী স্টাইলে গোঁফ, আকর্ষণীয় হ্যান্ডসাম ফিগার।

জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের ব্যানারে যৌথ প্রযোজনায় নির্মিত ‘নবাব’ ছবিটি পরিচালনা করছেন জয়দেব মুখার্জি। ছবিতে শাকিব-শুভশ্রী ছাড়া আরো অভিনয় করেছেন দুই বাংলার জনপ্রিয় সব শিল্পীরা। তাদের মধ্যে থাকবেন অমিত হাসান, খরাজ মুখার্জি, রজতাভ দত্ত, মেঘলা, সব্যসাচী চক্রবর্তী প্রমুখ।

ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল আগামী ভালোবাসা দিবসে। আর তাই নাম রাখা হয়েছিল ‘ভ্যালেন্টাইন ডে’। কিন্তু ওই বিশেষ দিনে ছবিটি মুক্তির দেয়া সম্ভব হবে না বলে নাম বদল করা হয় ‘নবাব’।