শেষ হচ্ছে স্মার্টফোন ও ট্যাব মেলা

শেষ হচ্ছে স্মার্টফোন ও ট্যাব মেলা

SHARE
Ending smartphones and tab fairs

আধুনিক স্মার্টফোন ও ট্যাব দেখার ও কেনার সুযোগ করে দিতে গত বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে স্মার্টফোন ও ট্যাব এক্সপো মেলা। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিন দিনব্যাপী স্মার্টফোন ও ট্যাব মেলা আজ শনিবার রাত ৮টায় শেষ হবে।

মেলায় ঘুরে দেখা যায়, বিভিন্ন স্টলের সামনে ভিড় করে স্মার্টফোন ও ট্যাবের ফিচার দেখছেন দর্শনার্থীরা। অনেকেই কিনছেন পছন্দের স্মার্টফোন। মেলায় বিভিন্ন ব্র্যান্ডের স্টলে বিক্রয়কর্মীরা ক্রেতাদের পণ্য সম্পর্কে তথ্য জানাচ্ছেন।

মেলার প্রথম দুইদিন আশানুরূপ বেচাকেনায় খুশি অংশগ্রহণকারী প্রতিষ্ঠানসমূহ। বাজারমূল্যের চেয়ে কমদামে অত্যাধুনিক মুঠোফোন পেয়ে সাচ্ছন্দে বাড়ি ফিরছেন ক্রেতারা।

শনিবার সকালে প্রযুক্তি প্রতিষ্ঠান নকিয়ার স্টলে দীর্ঘ লাইন দেখা যায়। ক্রেতাদের সাথে কথা বলে জানা যায়, দীর্ঘদিন পরে নকিয়ার ফোন প্রদর্শনীতে পাওয়ায় দর্শনার্থীদের আগ্রহ রয়েছে এই ব্র্যন্ডের স্মার্টফোনে।

এক্সপো মেলায় পাওয়া যাচ্ছে আমেরিকান ব্যান্ড লিনেক্স মোবাইল। মেলায় প্রদর্শিত হচ্ছে প্রতিষ্ঠানটির LX Black, LX55, Li11 মডেলের স্মার্টফোন। মোবাইল ফোনগুলো কিনলেই মিলছে আকর্ষণীয় উপহার।

স্যামসাংয়ের তিনটি নতুন স্মার্টফোন এসেছে মেলায়। প্রতিষ্ঠানটির গ্যালাক্সি এস ৮, এস ৮ প্লাস কিনলে পাওয়া যাচ্ছে ১০ হাজার থেকে ২৫ হাজার টাকা পর্যন্ত মূল্যছাড়। গ্যালাক্সি জে ২ কিনলে একটি টি-শার্ট। গ্যালাক্সি জে ৭ ও এ সিরিজের ফোনের সঙ্গে মিলবে ব্যাকপ্যাক। এ ছাড়া রয়েছে টিভি ও ফ্রিজ জেতার সুযোগ। মেলার প্রথম দিনে দুই হাজার টাকায় স্মার্টফোন অফার দিয়ে দর্শনার্থীদের আকর্ষণ করে স্যামসাং।

Ending smartphones and tab fairs

মেলার আয়োজকরা জানান, দেশি-বিদেশি ২৫টি প্রতিষ্ঠান মেলায় অংশ নিয়েছে। মেলার টাইটেল স্পন্সর হিসেবে আছে দেশের প্রযুক্তি বিষয়ক ইন্টারনেট সংবাদমাধ্যম টেকশহর ডটকম।

এবারের মেলার টাইটেল স্পন্সর দেশের আইসিটি ও টেলিকম বিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল টেকশহরডটকম। প্ল্যাটিনাম স্পন্সর হিসেবে রয়েছে স্যামসাং ও হুয়াওয়ে। গোল্ড স্পন্সর হিসেবে রয়েছে সিম্ফনি ও উই। সিলভার স্পন্সর হিসেবে রয়েছে অপ্পো, শাওমি, সনি র‌্যাংগস ও এডাটা।