শুরু হলো ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স পরীক্ষা

শুরু হলো ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স পরীক্ষা

SHARE
national university exam

আজ শনিবার দুপুর ২টা থেকে শুরু হয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০১৫ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স (পুরাতন সিলেবাস) পরীক্ষা। আজ অনুষ্ঠিত হয়েছে ইতিহাস পরীক্ষা। প্রকাশিত সময়সূচি অনুযায়ী পরীক্ষা প্রতিদিন বেলা ২টা থেকে অনুষ্ঠিত হবে। এরই মধ্য দিয়ে শুরু হলো ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স পরীক্ষা

জাতীয় বিশ্ববিদ্যালয় হতে প্রকাশিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এবার সারা দেশে মোট ৬৯৪টি কেন্দ্রে ১৬৭২টি ডিগ্রি কলেজের সর্বমোট ২ লাখ ১০ হাজার ২৮৭ জন পরীক্ষার্থী এ পরীক্ষায় অংশগ্রহণ করছে। পরীক্ষা সুষ্ঠুভাবে পরিচালনার জন্য বিশ্ববিদ্যালয়ের গাজীপুর ক্যাম্পাসে কন্ট্রোলরুম স্থাপন করা হয়েছে।কন্ট্রোলরুমের ফোন নম্বর- ৯২৯১০১৭, ৯২৯১০৩৮ এবং ফ্যাক্স নম্বর-৯২৯১০৪৪। সংশ্লিষ্ট সকলকে যে কোনো জরুরি প্রয়োজনে কন্ট্রোলরুমে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছে কর্তৃপক্ষ।

এছাড়া সকল পরীক্ষার বিস্তারিত সময়সূচি এবং কেন্দ্র তালিকা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.nu.edu.bd) এ পাওয়া যাবে।

এছাড়া আগামী ১৬ জুলাই ২০১৫ সালের মাস্টার্স ১ম পর্ব এবং ২০১৪ সালের মাস্টার্স শেষ পর্ব (বিশেষ) পরীক্ষা শুরু হবে। এসব পরীক্ষা প্রকাশিত সময়সূচি অনুযায়ী প্রতিদিন দুপুর দেড়টায় শুরু হবে।

বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ পরীক্ষা সুষ্ঠুভাবে অনুষ্ঠানে স্থানীয় প্রশাসন, অধ্যক্ষ, শিক্ষক, শিক্ষার্থী এবং অভিভাবকসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেছেন।

LEAVE A REPLY