শুটিং সেটে কান্নায় ভেঙে পড়লেন শ্রদ্ধা

শুটিং সেটে কান্নায় ভেঙে পড়লেন শ্রদ্ধা

SHARE
Broke-down-sradya

পরিচালক অপূর্ব লাখিয়া মুম্বাইয়ের আন্ডারওয়ার্ল্ডের রানি হাসিনা পার্কারকে নিয়ে তৈরী করছেন একটি বায়োপিক যেখানে কেন্দ্রীয় চরিত্র হাসিনা তে অভিনয় করছেন শ্রদ্ধা কাপুর। এছাড়া হাসিনার ভাই দাউদ ইব্রাহীম এর ভুমিকায় রয়েছেন শ্রদ্ধার নিজের ভাই সিদ্ধান্ত কাপুর। সম্প্রতি এই ছবির একটি দৃশ্যে অভিনয় করতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন শ্রদ্ধা।

শ্রদ্ধা অভিনীত প্রথম বায়োপিক এটি। আর তাই  চরিত্রটিকে ঠিকঠাকভাবে ফুটিয়ে তুলতে কোনো ছাড় দিচ্ছেন না আশিকী২ খ্যাত এই অভিনেত্রী। হাসিনা পার্কারকে আত্মস্থ করার জন্য কয়েকদিন আগে তাঁর পরিবারের সদস্যদের সঙ্গেও দেখা করেন তিনি। এমনকি হাসিনা যেখানে বড় হয়েছেন, সেই এলাকা থেকেও ঘুরে এসেছেন তিনি।

মাত্র এক সপ্তাহ হলো ‘হাসিনা’ ছবির শুটিং শুরু করেছেন শ্রদ্ধা কাপুর। সম্প্রতি ছবির একটি দৃশ্যে শ্রদ্ধা এতটাই ডুবে গিয়েছিলেন যে আবেগপ্রবণ হয়ে নিজের কান্না থামাতে পারেননি। এমনকি ক্যামেরা বন্ধ হয়ে যাওয়ার পরেও কাঁদতে থাকেন তিনি। সে সময় সেটে উপস্থিত ছিলেন তাঁর ভাই সিদ্ধান্তও। বোনকে শান্ত করার জন্য এগিয়ে গেলে তিনি নিজেও আবেগ আপ্লুত হয়ে পড়েন।

এ প্রসঙ্গে ছবির পরিচালক অপূর্ব লাখিয়া বলেন, ‘তাঁদের দুই ভাইবোনের এই অসাধারণ বন্ধন দেখে আমরা সবাই ভীষণ মুগ্ধ হয়েছি। এই আবেগঘন পরিবেশ তৈরি হওয়ার পর আমরা শ্রদ্ধাকে স্বাভাবিক হওয়ার জন্য কিছুক্ষণ সময় দিই। এর প্রায় এক ঘণ্টা পর আমরা শুটিং শুরু করি।’