শুটিংস্পটে আহত জিৎ

শুটিংস্পটে আহত জিৎ

SHARE
Jeet-sick-in shooting spot

টালিগঞ্জের জনপ্রিয় অভিনেতা জিৎ তার নতুন ছবি ‘বস ২’-এর শ্যুটিং-এ গতকাল শুক্রবার শুটিংস্পটে আহত হন।

ছবির শুটিং এর জন্য বর্তমানে ব্যাংকক অবস্থান করছেন টালিউড সুপারস্টার জিৎ। জানা গেছে গতকাল শুক্রবার ছবির শুটিং করতে গিয়ে হাতে ও পায়ে গুরুতর চোট পেয়েছেন তিনি।

শুক্রবার শুটিং চলাকালে গাড়ির পেছনে দৌঁড়ে যাবার দৃশ্যের শুটিং চলাকালে আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে হঠাৎই গাড়িটি ঘুরে গিয়ে ধাক্কা মারে জিৎকে।

অ্যাকশন-ড্রামা ‘বস ২’-এ প্রচুর শক্ত শক্ত স্টান্ট রাখা হয়েছে। ছবির স্টান্টম্যান ‘ধুম’-খ্যাত অ্যালান আমিন থাকা সত্ত্বেও  ‘বস ২’-এ এইসব শক্ত স্টান্টের কাজ জিৎ নিজেই করছেন। কেননা স্টান্টম্যান দিয়ে অ্যাকশন দৃশ্যের শ্যুটিংয়ের বিরোধী জিৎ। তাই নিজেই স্টান্ট দিয়েছিলেন।

জিৎ জানিয়েছেন যে তাঁর হিপ-অংশে এবং পা-এ চোট আছে। তবে ধীরে ধীরে তিনি সুস্থ হচ্ছেন।

কলকাতায় থাকা পিআর ম্যানেজার অমৃতার সঙ্গে কথোপকথনে জিৎ জানিয়েছেন, ‘যে সময়ে গাড়ির উপরে তাঁর ঝাঁপানোর কথা ছিল সেই টাইমিংটা মিসম্যাচ হয়ে গিয়েছিল।’

এদিকে ছবির নির্মাতা বাবা যাদব ও জিতের মুখপাত্র অমৃতা জানিয়েছেন, শুক্রবারের ঘটনার পর পরই শ্যুটিং-এ যোগ দিয়েছেন জিৎ এবং থাইল্যান্ডে তিনি ছবির বাকি কাজ করেই ফিরবেন।

জিৎ-এর আরোগ্য কামনা করে টুইটারে পোস্ট করেছেন প্রসেনজিৎ, দেব, নুসরত, আবীর চ্যাটার্জিসহ আরও অনেকে।

কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান গ্রাসরুট এন্টারটেনমেন্ট ও বাংলাদেশি প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার যৌথ প্রযোজনায় নির্মিত ছবিটিতে জিতের বিপরীতে রয়েছেন ঢাকার নুসরাত ফারিয়া ও কলকাতার শুভশ্রী।

ছবিটি আগামী কোনো এক ঈদে মুক্তি পাবার কথা রয়েছে।