শুক্রবার ঢাকায় আসছে ইনক্রেডিবলস টু

শুক্রবার ঢাকায় আসছে ইনক্রেডিবলস টু

SHARE
'Incredible 2' coming to Dhaka on Friday

যারা সুপারহিরোদের ভালোবাসেন ও তাদের খোঁজ খবর রাখেন তাদের জন্য আনন্দের খবর। মুক্তি পেতে যাচ্ছে ‘ইনক্রেডিবলস’ ছবিটি। এ এক সুপারহিরো পরিবারের গল্প। যেখানে মা-বাবা আর তিন ছেলেমেয়ে, সবারই আছে অদ্ভুত, অবিশ্বাস্য সব ক্ষমতা। এসব ক্ষমতা কাজে লাগিয়ে দুষ্টু লোকদের শায়েস্তা করে বেড়ায় তারা।

‘দ্য ইনক্রেডিবল’ ভক্তদের দীর্ঘ অপেক্ষায় রেখেছিলেন পরিচালক বব বার্ড। ছবিটির সিক্যুয়াল নির্মাণের কথা বলে পার করে দিলেন দীর্ঘ ১৩ বছর। অবশেষে অপেক্ষার অবসান ঘটিয়ে গত ১৫ জুন পর্দায় এসেছে ইনক্রেডিবলস টু । ৬ জুলাই থেকে বাংলাদেশের দর্শকরা স্টার সিনেপ্লেক্সে এ ছবিটি দেখতে পাবেন।

এদিকে ২০ কোটি ডলার বাজেটের সিনেমাটি মুক্তির প্রথম সপ্তাহেই আয় করেছে ৩৪ কোটি ডলারের বেশি। আর ২২ জুন ভারতে মুক্তি পাওয়ার পর মাত্র দুই দিনেই আয় করেছে ৪ কোটি রুপি।

গত নভেম্বরে ইনক্রেডিবলস টু ছবিটির টিজার প্রকাশিত হয়। কিংবদন্তি অ্যানিমেশন চলচ্চিত্র পরিচালক ব্র্যাড বার্ডের পরিচালনায় ছবিটির টিজার মুক্তির পরই ইউটিউবে ঝড় তুলেছে। টিজারটি দেখার জন্য হুমড়ি খেয়ে পড়ে দর্শক। মুক্তির পরই এটি চলে এসেছে সর্বকালের সবচেয়ে বেশি দেখা অ্যানিমেটেড টিজারের তালিকায়। আর সামগ্রিকভাবে আছে সপ্তম স্থানে। দ্য ইনডিপেনডেন্ট পত্রিকার ভাষ্যমতে, টিজারটি এ পর্যন্ত দেখা হয়েছে ১১ কোটি ৩০ লাখবার, আর তা বেড়েই চলেছে।

‘ইনক্রেডিবলস’ হলো এক সুপারহিরো পরিবারের গল্প। যেখানে মা-বাবা আর তিন ছেলেমেয়ে, সবারই আছে অদ্ভুত, অবিশ্বাস্য সব ক্ষমতা। এসব ক্ষমতা কাজে লাগিয়ে দুষ্টুলোকদের শায়েস্তা করতে গিয়ে মজার সব কাণ্ড ঘটায় ওরা।

২০০৪ সালে মুক্তি পাওয়া ‘দ্য ইনক্রিডেবল’ শুধু ভক্তদের মনই জয় করেনি, সমালোচকদের প্রশংসা কুড়িয়ে ঘরে তুলে নিয়েছিল অস্কার পুরস্কার। তাই দ্বিতীয় ছবি নিয়ে সবার কৌতুহলটা একটু বেশি। দর্শকদের আকাঙ্খা পুরণে ছবিটি কতটা সক্ষম হয় সেটাই এখন দেখার অপেক্ষা।