শুক্রবার আসছে “কত স্বপ্ন কত আশা”

শুক্রবার আসছে “কত স্বপ্ন কত আশা”

SHARE
New movie will release in friday

ঢাকাই ছবির অন্যতম চিত্রনায়ক বাপ্পী চৌধুরী ও চিত্রনায়িকা পরীমনি অভিনীত “কত স্বপ্ন কত আশা” ছবিটি মুক্তি পেতে যাচ্ছে আগামী শুক্রবার (১৩ জানুয়ারি)। ছবিটি পরিচালনা করেছেন ওয়াকিল আহমেদ।

বাপ্পী-পরী অভিনীত দ্বিতীয় ছবি এটি। এর আগে এই জুটির “ লাভার নম্বর ” ওয়ান ছবিটি মুক্তি পেয়েছিল।

এবারের ছবিটি সম্পূর্ণ মৌলিক গল্পে নির্মিত হয়েছে বলে জানিয়েছেন নির্মাতা ওয়াকিল আহমেদ। সমাজে বিভিন্ন দিক থেকে নির্যাতিত হয় হিন্দু মেয়েরা। আর আমরা জেনেও মুখ বুজে থাকি। এমনি একটি মেয়েকে বিভিন্নভাবে সাহায্য করে ছবির নায়ক। একসময় তাদের মধ্যে প্রেম হয়। পরে তারা জানতে পারে যে একজন হিন্দু, আরেকজন মুসলমান। আর এভাবেই এগিয়ে যায় ছবির গল্প।

ছবি প্রসঙ্গে নির্মাতা ওয়াকিল আহমেদ বলেন, ‘চলচ্চিত্র হচ্ছে আমাদের জীবনের প্রতিচ্ছবি। আমি আমাদের সমাজের ঘটে যাওয়া গল্প নিয়ে ছবিটি বানিয়েছি। এটা তামিল বা তেলেগু ছবির গল্প নয়। আমাদের জীবনের গল্প, যে কারণে ছবিটি দর্শকপ্রিয়তা পাবে বলে আমি মনে করি।’

ওয়াহেদ রহমান প্রযোজিত ছবিটিতে বাপ্পি-পরীমনি ছাড়াও বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন আহমেদ শরীফ, রেহানা জলি, রেবেকা, সেলিম, ডিজে সোহেল ও শতাব্দী ওয়াদুদ প্রমুখ।

এ প্রসঙ্গে ছবির নায়ক বাপ্পী বলেন, ‘একটা ছবির প্রাণ হচ্ছে তার গল্প। আর কত স্বপ্ন কত আশা ছবির গল্পটি খুবই সুন্দর। দর্শকরা খুব ভালো একটি গল্পের ছবি পেতে যাচ্ছেন। তাই ছবিটি হলে গিয়ে দেখার আমন্ত্রণ জানাচ্ছি।’

উল্লেখ্য, দেশের পঞ্চাশটির মতো সিনেমা হলে মুক্তি পেতে যাচ্ছে ‘কত স্বপ্ন কত আশা’।