শাকিব-বুবলীর নতুন ছবির শুটিং শুরু শুক্রবার

শাকিব-বুবলীর নতুন ছবির শুটিং শুরু শুক্রবার

SHARE
Sakib khan-bubli

আগামী ৬ অক্টোবর (শুক্রবার) থেকে শুরু হতে যাচ্ছে শাকিব-বুবলীর নতুন ছবির শুটিং। ছবির নাম চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্যা মাইয়্যা। ছবিটি প্রযোজনা করেছেন শাপলা মিডিয়া। অর্থাৎ শাকিব-বুবলীর নতুন ছবির শুটিং শুরু শুক্রবার

প্রতিষ্ঠানটির কর্ণধার ও ছবির প্রযোজক সেলিম খান এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, ৬ অক্টোবর থেকে চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্যা মাইয়্যা ছবির শুটিং শুরু হবে। চলবে ১১ তারিখ পর্যন্ত। শুটিং হবে ঢাকাতেই।

ছবিটি পরিচালনা করবেন উত্তম আকাশ। তিনি আরো জানান, ৬ তারিখ থেকে ১১ তারিখ পর্যন্ত শাকিব খান শুটিং করবেন। সঙ্গে বুবলীও থাকবেন। এরপর শাকিব ১২ তারিখ কলকাতা যাবেন। ফিরে আবার ২০ তারিখের পর শুটিংয়ে অংশ নেবেন। এর মধ্যে বাকি শিল্পীদের নিয়ে আমরা শুটিং চালিয়ে যাব।

তিনি জানান, প্রথমে ঢাকা, এরপর কক্সবাজার, চিটাগাং ও পরে নোয়খালীর বিভিন্ন লোকেশনে ছবির শুটিং করা হবে।

এদিকে বুবলী বলেন, আমাকে এখনও চূড়ান্ত কিছু জানানো হয়নি, কবে শুটিং শুরু হবে। গত মাসে ছবিটির জন্য চুক্তিবদ্ধ হয়েছি। চরিত্রের জন্য এর মধ্যে নিজেকে প্রস্তুত করেছি। গত মাসে শাপলা মিডিয়া থেকে ছবিটি নির্মাণের ঘোষণা আসে। এই প্রতিষ্ঠানের প্রযোজনায় ‘আমি নেতা’ ছবির শুটিং বর্তমানে চলছে। এছাড়া ‘মামলা হামলা ঝামেলা’ ও ‘কেউ কথা রাখেনি’ নামের আরো দুটি ছবি নির্মাণের কথা রয়েছে।

উল্লেখ্য, ঢালিউড সুপারস্টার শাকিব খানের নায়িকা হয়েই চিত্রজগতে আসেন বুবলী। এক বছরের ব্যবধানে তাদের অভিনীত চারটি ছবি মুক্তি পেয়েছে। ‘বসগিরি’, ‘শুটার’, ‘রংবাজ’ ও ‘অহংকার’ ছবিগুলো ব্যবসায়িক দিক দিয়েও হয়েছে সফল। তাছাড়া দর্শকের কাছে এই জুটির আলাদা গ্রহণযোগ্যতা তৈরি হয়েছে। তাই শাকিব-বুবলীকে নতুনভাবে দেখার অপেক্ষায় আছেন তারা।

LEAVE A REPLY