শাকিবের সংবাদ সম্মেলন আজ

শাকিবের সংবাদ সম্মেলন আজ

SHARE
Press breaffing of shakib khan

ঢাকাই ছবির সুপারস্টার নায়িকা অপু বিশ্বাসের অভিযোগের জবাব দিতে এবার সংবাদ সম্মেলন করবেন ঢালিউডের কিং খান শাকিব খান। উক্ত সংবাদ সম্মেলনে বিয়ে-সন্তানসহ নানা বিষয়ে কথা বলবেন তিনি। আজ (মঙ্গলবার) দুপুর ১২ টায় রাজধানীর হোটেল ওয়েস্টিনে এ সংবাদ সম্মেলন ডেকেছেন শাকিব।

সোমবার বিকেলে দেশের একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে শাকিব খানের সঙ্গে বিয়ে, সন্তান নানা বিষয়ে খোলামেলা কথা বলেছেন চলচ্চিত্র নায়িকা অপু বিশ্বাস। তিনি নায়ক শাকিব খানের ব্যাপারে বিভিন্ন অভিযোগও এনেছেন।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় অপুর সঙ্গে বিয়ে ও সন্তানের কথা স্বীকার করে নিয়েছেন দুই বাংলার এই জনপ্রিয় নায়ক। একই সঙ্গে তিনি জানান, তিনি তার সন্তানের দায়িত্ব আগেও নিয়েছেন ভবিষ্যতেও নেবেন। কিন্তু অপুর কোনো দায়িত্ব নেবেন না।

কারণ হিসেবে তিনি উল্লেখ করেন, অপু তার কথা না শুনে অন্যের প্ররোচনায় মিডিয়ার সামনে কথা বলেছে। এতে তার ক্যারিয়ারের বড় ক্ষতি হয়েছে।

এ প্রসঙ্গে অপুর বক্তব্য জানতে চাইলে তিনি বলেন, ‘এসব হাস্যকর কথা। আমাকে শাকিব অনেক শাস্তিই দিয়েছে। নতুন করে আর কী শাস্তির ভয় দেখাবে! সময়ই বলে দেবে কে কার দায়িত্ব নেয়। আমি আর ভয় পাই না। সময়ের হাতেই সব ছেড়ে দিয়েছি।’

উল্লেখ্য, ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিবের সঙ্গে বিয়ে হয় অপুর। বিয়েতে শাকিব ছাড়াও উপস্থিত ছিল তার মা, চাচাতো ভাই ও অপুর মা। ফরিদপুর থেকে কাজী এনে রেজিস্ট্রি করে খুব গোপনে বিয়ে হয় তাদের।

ইতোমধ্যে শাকিব-অপুর সংসারে রয়েছে ৮ মাস বয়সী এক ছেলে সন্তান আব্রাহাম খান জয়। গত বছরের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি ক্লিনিকে তার জন্ম হয়।