শাকিবের প্রশংসায় দেব

শাকিবের প্রশংসায় দেব

SHARE
Shakib is appreaciated by dev

বছর দুয়েক আগে ছবির শুটিংইয়ে ঢাকায় এসেছিলেন টালিউডের জনপ্রিয় নায়ক দেব। সে সময় ঢালিউডের প্রথম সারির নায়ক শাকিব খানের সঙ্গে দেখা হয় তার। পরবর্তীতে শিকারী ছবি দিয়ে শাকিব প্রবেশ করেছিলেন ওপারের দাদবাবু ও দিদিদের অন্তরে।

‘শিকারী’ ছবির সাফল্যের পর তারই ধারাবাহিকতায় এবার আবারো যৌথ প্রযোজনায় নির্মিত ‘নবাব’ ছবিতে অভিনয় করছেন শাকিব খান। ইতোমধ্যে প্রকাশিত হয়েছে নবাব ছবির ফার্স্ট লুক।

গত মঙ্গলবার (২১ মার্চ) ছবিটির ছবির ফার্স্ট লুক প্রকাশিত হওয়ার পর তার ব্যাপক প্রশংসা করেছেন কলকাতার সুপারস্টার দেব। নিজের ভেরিফায়েড টুইটারে শাকিবের ‘নবাব’ ছবির ফার্স্ট লুক শেয়ার করে এই খোকাবাবু তার ক্যাপশনে লিখেছেন, ‘আগামী ঈদ সবচেয়ে ভালো এবং বড় উৎসবমুখর হতে যাচ্ছে। কি চমৎকার প্রথম দর্শন! ভালো করেছে পুরো টিম। এই ঈদে যে ছবিগুলো মুক্তি পাবে তার সবগুলোই আমার পছন্দের। আগের চেয়ে অনেক ভিন্ন।’

এদিকে দেব ওপার বাংলার নায়ক হয়েও এপার বাংলার নায়কের ছবি ‘নবাব’র ফার্স্ট লুকের প্রশংসা করায় তাকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেছেন শাকিব খান।

আগামী ঈদে বাংলাদেশে মুক্তি পাবে ‘নবাব’। যৌথ প্রযোজনায় নির্মিত ছবিটিতে তার নায়িকা হিসেবে থাকছেন কলকাতার শুভশ্রী। ছবিটি পরিচালনা করেছেন কলকাতার জয়দেব মুখার্জি ও বাংলাদেশের আবদুল আজিজ আর যৌথভাবে প্রযোজনা করেছেন বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজ।

ছবিটিতে শাকিব-শুভশ্রী ছাড়াও আরো অভিনয় করেছেন অমিত হাসান, খরাজ মুখার্জি, রজতাভ দত্ত, মেঘলা ও সব্যসাচী চক্রবর্তী।