শাকিবের পর ‘রংবাজ’ এ এবার শাহরুখ

শাকিবের পর ‘রংবাজ’ এ এবার শাহরুখ

SHARE
Rongbaz-Shakib-Shahrukh

সিনে-ভক্তরা মোটামুটি সাবাই জানেন, বলিউড নায়ক শাহরুখকে বরাবরই অনুসরণ করেন বা ভালবাসেন বাংলাদেশি সুপারস্টার কিংখান শাকিব। তার নমুনা হিসেবে সিনেমার নাম, বাড়ির নাম কিংবা সবশেষ ছেলের নামেও খুঁজে পাওয়া যাবে। তবে এই প্রথমবার শাকিব ভক্তরা দাবি করতেই পারেন শাকিব খানকে অনুসরণ করলেন নায়ক শাহরুখ। শাকিবের পর ‘রংবাজ’ এ এবার শাহরুখ

বেশকিছুদিন থেকেই ‘রংবাজ’ সিনেমা নিয়ে আলোচনায় শাকিব খান। শামীম আহমেদ রনি পরিচালিত ছবিটি নিয়েই গত প্রায় দুই মাস ধরে চলচ্চিত্র ইন্ডাস্ট্রি সরগরম! ‘রংবাজ’ সিনেমা করতেই গিয়েই পরিচালক সমিতি কর্তৃত সাময়িক নিষিদ্ধ হন শাকিব।

এমনকি ‘রংবাজ’ বিতর্কে জড়িয়ে বহিস্কৃত হয়েছেন ছবির নির্মাতা শামীম আহমেদ রনি। ছবিটির নতুন নির্মাতা এখন আব্দুল মান্নান।

তবে সব সনশয়ের অবসান ঘটিয়ে ‘রংবাজ’ আসছে ঈদে। আর  মুক্তির লক্ষ্যে শ্যুটিং করে যাচ্ছেন শাকিব-বুবলি।

তবে এবার আসলো নতুন খবর, শাহরুখ তার নতুন সিনেমার নামকরণ করেছেন ‘রংবাজ’। শাকিব খানের রংবাজ-এর সাথে শাহরুখ খানের ‘রংবাজ’র কোনো যোগসাজস নেই, পুরোটাই কাকতালীয়। শাহরুখ খানের ওই ছবিটিও বেশকিছুদিন ধরে শ্যুটিং চলছে। ছবিটি পরিচালনা করছেন জনপ্রিয় নির্মাতা আনন্দ এল রাই।

আনন্দ এল রাই পরিচালিত ছবিটিতে শাহরুখ খান অভিনয় করবেন একজন বামন চরিত্রে। হঠাৎ করে জানানো হলো শাহরুখ অভিনীত ছবিটির নাম ‘রংবাজ’। শাহরুখের বিপরীতে ছবিটিতে দেখা যাবে ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মাকে।

শাহরুখকে “বামন”-এর চরিত্রে কেমন লাগবে এই নিয়ে বলিউডে জল্পনাকল্পনা তুঙ্গে। বামনরূপী শাহরুখের ছবি যাতে প্রকাশ্যে না আসে তাই আনন্দ খুবই সতর্ক। ধারে কাছে তিনি ঘেঁষতে দিচ্ছেন না সংবাদমাধ্যমকে। কিং খানের বিপরীতে অনেক আগেই ক্যাটরিনাকে নির্বাচন করেন পরিচালক। কিন্তু ছবির অপর নায়িকার নির্বাচন নিয়ে নানান জল্পনা ছিল। শেষ পর্যন্ত এই চরিত্রের জন্য আনুষ্কা শর্মাকে নেওয়া হয়। আনুষ্কা “রংবাজ”-এ যোগদানের পর রীতিমতো উচ্ছ্বসিত আনন্দ।