শতকোটির পথে এবার ‘জড়ুয়া টু’

শতকোটির পথে এবার ‘জড়ুয়া টু’

SHARE
judwa.2

মুক্তির ৬ দিনেই ৯২ কোটির উপরে ঘরে তুলেছে  বরুণ ধাওয়ান, তাপসি পা্ন্নু ও জ্যাকলিন ফার্নান্দেজ অভিনীত ‘জড়ুয়া টু’! ডেভিড ধাওয়ানের পরিচালনায় সালমান খান, কারিশমা কাপুর ও রমুক্তির আগে থেকেই নানা কারণে আলোচনায় ছিলো এ ছবিটি। প্রথম ছবি ‘জড়ুয়া’র মতো ‘জড়ুয়া টু’ হবে দর্শকপ্রিয়- শুরু থেকেই এ আত্মবিশ্বাস ছিলো পরিচালকের। মুক্তির প্রথম দিন ১৬ কোটির উপর ব্যবসা করে আশা জাগানো এ ছবিটি এবারে চলেছে শতকোটির মাইলফলক স্পর্শ করতে! হ্যাঁ, শতকোটির পথে এবার ‘জড়ুয়া টু’

উল্লেখ্য, ১৯৯৭ সালের সাড়াজাগানো অ্যাকশন-কমেডি ‘জড়ুয়া’ এর পুনঃনির্মাণ ‘জড়ুয়া টু’। বলিউড বক্সঅফিস বিশ্লেষক তরণ আদর্শের টুইট বলছে, ২৯ সেপ্টেম্বর মুক্তির প্রথম দিনে ১৬ কোটি ৩০ লাখ ব্যবসা করা এ ছবি দ্বিতীয় দিনে আয় করে ২০ কোটি ৫৫ লাখ। তৃতীয়, চতুর্থ, পঞ্চম ও ষষ্ঠ দিনের আয় করেছে- ২২ কোটি ৬০ লাখ, ১৮ কোটি, ৮ কোটি ৫০ হাজার ও ৬ কোটি ৭২ লাখ। ছয় দিনে মোট আয়ের পরিমাণ প্রায় ৯২ কোটি ২০ হাজার।

এদিকে ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, দর্শকদের পাশাপাশি সমালোচদের দৃষ্টি কাড়তে সক্ষম হয়েছে ‘জড়ুয়া টু’। বরুণ ধাওয়ান ও তাপসি পান্নুর দারুণ অভিনয় এবং জ্যাকুলিন ফার্নান্দেজের আবেদনময়ী পর্দা উপস্থিতির কারণে দর্শক টানছে এ ছবিটি। বলিউডের এ মন্দার সময়ে ‘জড়ুয়া টু’কে তাই আশার আলো হিসেবেই দেখছেন বক্সঅফিস বিশেজ্ঞরা।

এছাড়া বক্সঅফিস বিশ্লেষকদের মতে, আয়ের এ ধারাবাহিকতা ধরে রাখলে শিগগিরি শতকোটির ঘরে প্রবেশ করবে ‘জড়ুয়া টু’। এমনকি প্রথম সপ্তাহের মতো দ্বিতীয় সপ্তাহ জুড়ে ব্যবসা করতে পারলে ‘বাহুবলী-টু’ এর পর চলতি বছরের সেরা ব্যবসাসফল সিনেমা হিসেবে আত্মপ্রকাশ করবে এ অ্যাকশন কমেডি সিনেমাটি।

 

LEAVE A REPLY