লাক্স সুপারস্টার-২০১৮ বিজয়ী মিম মানতাশা

লাক্স সুপারস্টার-২০১৮ বিজয়ী মিম মানতাশা

SHARE
Lux Channel I Superstar 2018 Winner Mim Mantasha

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে গতকাল সন্ধ্য ৭টার পর থেকেই ছিল টানটান উত্তেজনা। কে হচ্ছে এবারের চ্যানেল আই প্রেজেন্টস লাক্স সুপারস্টার-২০১৮ ? অবশেষে এলো সেই মাহেন্দ্রক্ষণ। ঘোষণা করা হলো এবারের মুকুট বিজয়ীর নাম। দেশের কয়েক হাজার সুন্দরীকে পেছনে ফেলে ২০১৮ সালের লাক্স-চ্যানেল আই সুপারস্টারের মুকুট জয় করে নিলেন মিম মানতাশা। আর প্রথম রানারআপ হয়েছেন সারওয়াত আজাদ ও দ্বিতীয় রানারআপ সামিয়া অথৈ।

প্রতিযোগিতার কঠিন সব ধাপ পেরিয়ে এসে বিচারক ও দর্শকের ভোটের পাশাপাশি সামগ্রিক পারফরমেন্সের বিচারে এবারের আসরে সেরার মুকুট পরেছেন মিম মানতাশা। তাকে সেরার স্ল্যাশ পরিয়ে দেন আরেক লাক্স তারকা বিদ্যা সিনহা মিম।

পুরস্কারের অর্থমূল্য হিসেবে তিনি জিতে নেন ৫ লাখ টাকার চেক এবং একটি ব্র্যান্ড নিউ গাড়ি। এছাড়াও চ্যানেল আই থেকে নির্মিত একটি বিশেষ নাটকে তাহসান খানের বিপরীতে অভিনয়ের সুযোগ পাচ্ছেন তিনি।

এ বছর মুকুটের সর্বশেষ দাবিদার ছিলেন পাঁচজন। তারা হলেন সামিয়া অথৈ, মিম মানতাশা, সারওয়াত আজাদ বৃষ্টি, ইশরাত জাহিন ও নাবিলা আফরোজ।

এবারের প্রতিযোগিতায় বিচারক হিসেবে ছিলেন সাদিয়া ইসলাম মৌ, তাহসান খান, আরিফিন শুভ।

গ্র্যান্ড ফিনালেতে অতিথি বিচারক ছিলেন সংস্কৃতি মন্ত্রী ও দেশ বরেণ্য অভিনেতা আসাদুজ্জামান নূর, আলী জাকের ও অভিনেত্রী ঈশিতা।

বিজয়ীদের পুরস্কার তুলে দেন চ্যানেল আই এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর এবং কেদার লিলি, সিইও & ব্যবস্থাপনা পরিচালক ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড। পুরস্কার বিতরণীতে বক্তব্য রাখেন হেড অব পারসোনাল কেয়ার নাফিজ আনোয়ার।