লাক্স তারকা সামিয়ার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন

লাক্স তারকা সামিয়ার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন

SHARE
Lux star samia completed the formalities of marriage

গত রোজার ঈদে মুক্তি পেয়েছে লাক্স তারকা সামিয়ার প্রথম সিনেমা ছবি ‘কমলা রকেট’। চলচিত্রের ক্যারিয়ারের পর এবার সংসারের ক্যারিয়ারও সম্পন্ন হল তার। দীর্ঘদিন প্রেমের পর গত ১৮ এপ্রিল বিয়ের পিঁড়িতে বসেন সামিয়া। পাত্র আবু সাফাত চৌধুরী। গতকাল মঙ্গলবার রাজধানীর ফ্যালকন মিলনায়তনে অনুষ্ঠিত হয় সামিয়া সাঈদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। এখানে দুই পরিবারের সদস্য, আত্মীয়স্বজন ছাড়াও উপস্থিত ছিলেন সামিয়ার বন্ধু, অভিনয়জগতের অনেকেই।

সামিয়া বলেন, সাফাতের সঙ্গে আমার প্রথম পরিচয় ২০১০ সালে। এরপর ২০১২ সালে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে পড়াকালীন আমাদের দুজনের মধ্যে বন্ধুত্ব হয়। ২০১৫ সালের ১৮ এপ্রিল থেকে দুজনের চুটিয়ে প্রেম করি।

ওই প্রেমের পরিণতি হয় গত ১৮ এপ্রিল। ওইদিন তারা দুজনেই বিয়ে করেন। বর্তমানে শ্বশুরবাড়ি আছেন সামিয়া। নতুন জীবনে প্রবেশ করে সামিয়া বলেন, মানুষের জীবনে উত্থান পতন থাকবে। সবকিছু ঠেলে ভালো থাকার দায়িত্ব মানুষেরই। দাম্পত্য জীবনের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন ‘কমলা রকেট’ ছবির এই নায়িকা।

অভিনয়ে নিয়মিত যুক্ত থাকবেন জানিয়ে সামিয়া সাঈদ বলেন, মিডিয়ায় নিয়মিত কাজ করতে চাই। আমার শ্বশুরবাড়ি থেকে এই বিষয়ে কোনো আপত্তি নাই। তবে সংসার গুছিয়ে নিয়েমিত অভিনয় করতে চাই।’

‘লাক্স চ্যানেল আই সুপারস্টার-২০১২’-এ চ্যাম্পিয়ন হয়েছিলেন সামিয়া সাঈদ। অনেকগুলো নাটক, বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। পাশাপাশি গেল ঈদে মুক্তি পায় সামিয়ার প্রথম চলচ্চিত্র ‘কমলা রকেট’।