রেকর্ড করতে ৪০০ মিটার দৈর্ঘ্যের লেহেঙ্গা শাড়িতে জয়া

রেকর্ড করতে ৪০০ মিটার দৈর্ঘ্যের লেহেঙ্গা শাড়িতে জয়া

SHARE
Joya ahsan wear world big Lehenga sarees ৪০০ মিটার দৈর্ঘ্যের লেহেঙ্গা

সিনেমায় তার সাফল্য এ মুহুর্তে আকাশ চুম্বি। মডেলিংয়েও তিনি পিছিয়ে নেই। বুজতেই পারছে কার কথা বলছি? তিনি আর কেউ নয় দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের কথা বলছি। সম্প্রতি তিনি ব্যতিক্রমী একটি লেহেঙ্গা শাড়ি পরে সবার সামনে হাজির হন। যার দৈর্ঘ্য ৪০০ মিটার। শাড়িটির বিশেষত্ব হলো, পুরো শাড়িতে কোনো জোড়া নেই। দীর্ঘ পোশাকটি বিশ্বরেকর্ড তৈরির উদ্দেশ্যে তৈরি করা হয়েছে।

জানা গেছে, গিনেস বুকে স্থান পাওয়ার জন্য শাড়িটি তৈরি করেছে প্রেম’স কালেকশন। গতকাল রোববার সন্ধ্যায় গুলশান-১ নম্বরে এই প্রতিষ্ঠানের শো রুমে প্রদর্শন করা হয় শাড়িটি। আর শাড়িটি পরেছেন বাংলাদেশ ও ভারতের বাংলা ছবির জনপ্রিয় তারকা জয়া আহসান। সোমবার ফেসবুকে এ তথ্য দিয়েছেন জয়া নিজেই।

এ বিষয়ে জয়া কিছু ছবি পোস্ট করে তার ফেসবুকে লিখেছেন, ‘কোনো জোড়া ছাড়াই পৃথিবীর সবচেয়ে বড় ৪০০ মিটার দৈর্ঘ্যের লেহেঙ্গা শাড়ি এটি। একটি বিখ্যাত কাজ বলা যায় একে। আশা করছি, শাড়িটি রেকর্ড গড়তে পারবে।

প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষ শাড়িটি প্রথমে পরার জন্য আমাকে আমন্ত্রণ জানান। এটা আমার জন্য খুবই গর্বের। পুরো শাড়ি পরা মোটেও সম্ভব না। আমার পেছনে ২০ জন মডেল শাড়ির বাড়তি অংশ বহন করেছেন।’

জয়া অভিনীত বেশ কয়েকটি ছবি মুক্তির অপেক্ষায়। এর মধ্যে আছে ‘দেবী’, ‘বিজয়া’, ‘বৃষ্টি তোমাকে দিলাম’, ‘এক যে ছিল রাজা’ ও ‘ক্রিস ক্রস’।

জয়া আহসান এবারই প্রথম চলচ্চিত্র প্রযোজনা করছেন। হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে তৈরি এই ছবির নাম ‘দেবী’। বিপ্লব সাহা আরও জানালেন, এই ছবির ক্রিয়েটিভ ব্র্যান্ডিংয়ের সঙ্গে যুক্ত হয়েছে বিশ্বরঙ।