রুপার বেওয়ারিশ লাশ এবার দাফন করল তার পরিবার

রুপার বেওয়ারিশ লাশ এবার দাফন করল তার পরিবার

SHARE
Rupa unheir body now buried his family রুপার বেওয়ারিশ লাশ

বেওয়ারিশ হিসাবে দাফনের ৬ দিন পর টাঙ্গাইলের মধুপুরে চলন্ত বাসে গণধর্ষণের পর হত্যার শিকার জাকিয়া সুলতানা রুপার মরদেহ উত্তোলনের পর পুনরায় দাফন করা হয়েছে। রুপার বেওয়ারিশ লাশ এবার পুনরায় দাফন করল তার পরিবার।

বৃহস্পতিবার বিকালে কবর থেকে তুলে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। পরে বৃহস্পতিবার রাতেই স্থানীয় কবরস্থানে বাবার কবরের পাশে তাকে পুনরায় দাফন করা হয়।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, ভিকটিমের পরিবারের পক্ষ থেকে গতকাল বুধবার মরদেহ চেয়ে মধুপুর থানায় আবেদন করা হলে পুলিশ সে আবেদন আদালতে পাঠায়। বৃহস্পতিবার টাঙ্গাইলের জ্যেষ্ঠ বিচারিক হাকিম মরদেহ কবর থেকে তুলে রূপার পরিবারের কাছে হস্তান্তরের আদেশ দেন। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুর রহিম সুজনের উপস্থিতিতে মরদেহ উত্তোলন করা হয়। এরপর স্বজনদের কাছে লাশটি হস্তান্তর করা হয়।

উল্লেখ্য, শুক্রবার রাতে ময়মনসিংহ যাওয়ার পথে চলন্ত বাসে রূপাকে ধর্ষণের পর হত্যা করার অভিযোগ ওঠে পরিবহনশ্রমিকদের বিরুদ্ধে। রাত ১১টার দিকে মধুপুর থানার পুলিশ রূপার লাশ উদ্ধার করে। শনিবার ময়নাতদন্ত সম্পন্ন করে টাঙ্গাইল কেন্দ্রীয় কবরস্থানে বেওয়ারিশ লাশ হিসেবে তাঁকে দাফন করা হয়।

LEAVE A REPLY