রণবীরের ছবির প্রদর্শনীতে অনুপস্থিত ক্যাটরিনা

রণবীরের ছবির প্রদর্শনীতে অনুপস্থিত ক্যাটরিনা

SHARE

এ বছরের মুক্তি প্রতীক্ষিত সিনেমাগুলোর একটি ছিল করণ জোহর পরিচালতি অ্যায় দিল হ্যায় মুশকিল। গত ২৮ অক্টোবর মুক্তি পায় ছবিটি ।

সিনেমাটির বিশেষ প্রদর্শনীতে উপস্থিত ছিলেন কারিনা কাপুর, গৌরি খান, আলিয়া ভাট, সিদ্ধার্থ মালহোত্রাসহ আরো অনেকে। প্রদর্শনীতে উপস্থিত সবাই ছিলেন করণ জোহরের খুব ঘনিষ্ঠ ব্যক্তি।  কিন্তু এত সব তারকাদের ভিড়ে অভিনেত্রী ক্যাটরিনা কাইফের অনুপস্থিতি কিন্তু কারোরই চোখ এড়ায়নি ।

বার বার দেখো খ্যাত এ অভিনেত্রীর সঙ্গে অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমার নির্মাতার বন্ধুত্বের ব্যাপারটি সে তো সবারই জানা। সবার আশা ছিল করণের ইন্ডাস্ট্রির অন্যান্য বন্ধুদের মতো সিনেমাটি দেখতে আসবেন ক্যাটরিনাও । কিন্তু শেষ পর্যন্ত সবাইকে হতাশ করে উপস্থিত ছিলেন না এ অভিনেত্রী।

সাবেক প্রেমিক রণবীর কাপুর অভিনয় করায় সিনেমাটি দেখেননি ক্যাটরিনা প্রথমে এমন খবর শোনা গেলেও বিষয়টি আসলে তা নয় বরং ক্যাটরিনাকে আমন্ত্রণ না জানাতে করণকে নিষেধ করেছিলেন রণবীর।

ক্যাটরিনা আসলে বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হতো রণবীরকে। আর এজন্যই  তিনি করণকে বলেছিলেন, যেন ক্যাটরিনাকে আমন্ত্রণ না জানান তিনি।এ বিষয়টি যখন ক্যাটরিনার কানে পৌঁছায় তখন তিনি খুবই মর্মাহত হন ক্যাট।

কিছুদিন আগে রণবীর কাপুর জানিয়েছিলেন ব্রেকআপ হলেও ক্যাটরিনার সঙ্গে এখনো বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে তার। এমনকি একসঙ্গে জাগ্গা জাসুস সিনেমার শুটিং করেছেন তারা। এবার ভক্তদের মনে প্রশ্ন জেগেছে কেন ক্যাটরিনাকে আমন্ত্রণ জানাতে নিষেধ করলেন রণবীর ?