যে কারণে হলিউডে জায়গা পান না বলিউড নায়কেরা

যে কারণে হলিউডে জায়গা পান না বলিউড নায়কেরা

SHARE
prianka chopra & bollywood

যেদিন থেকে প্রিয়াঙ্কা চোপড়া হলিউডে পাড়ি দিয়েছেন, সেই সময় থেকেই চলছে কানাকানি। কথা তাঁকে কম শুনতে হচ্ছে না। তা সে ভালই হোক বা মন্দ। অনেকেই বলেছে- বলিউডে কাজ না পেয়ে নাকি হলিউডের সিরিয়াল করতে গিয়েছেন তিনি। এমনকি ফিরে আসার পরে আর বলিউডে কাজ পাবেন না তিনি।  

আর এর নজির দেখা গিয়েছিল তাঁর হলিউড থেকে দেশে ফিরে আসার দিন। মুম্বাই বিমানবন্দরে পা রাখতেই ভক্তদের ভিড়ে প্রায় শ্লীলতাহানির মুখে পড়েন এই নায়িকা। আর সে সব মিটিয়ে কোনো মতে বাড়িতে ফিরতে না ফিরতেই তাঁর কাছে আসতে থাকল একের পর এক নতুন ছবির প্রস্তাব।

সে সব চিত্রনাট্য নিয়ে যখন নাড়াচাড়া করছেন প্রিয়াঙ্কা চোপড়া, ঠিক তখনি মুখোমুখি করণ জোহর। হলিউড থেকে ফেরার পর এবার প্রথম পাবলিক অ্যাপিয়ারেন্স হিসেবে তাকে দেখা যাবে ‘কফি উইথ করণ’ শো-তে।

আর এবার একেবারে ভ্যাবাচেকায় পড়লেন প্রিয়াঙ্কা। এক সাক্ষাৎকারে তাঁর কাছে জানতে চাওয়া হল- বলিউডের নায়করা কেন হলিউডে নিজেদের জায়গা পাকা করতে পারছেন না? নারী বলেই কি এই সুবিধাটা পাচ্ছেন ঐশ্বরিয়া রাই বচ্চন, প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোনরা?

কথাটা গায়ে লাগার মতো হলেও তার যোগ্য জবাবই দিয়েছেন নায়িকা! এক গাল হেসে তিনি জানান- ‘সুপারস্টার নায়করা বোধহয় চেষ্টাটাই করেন না! অনেক পরিশ্রম করতে হয় যে এই জায়গাটা তৈরি করার জন্য!’

এখন নিশ্চয় আশা করা যায়- এমন জুতসই জবাবের পর আর তাঁকে এমন বেয়াড়া প্রশ্নের মুখে ফেলতে সাহস পাবেন না কেউ।