মেসি-বার্সার ২০২১ পর্যন্ত চুক্তি সম্পন্ন

মেসি-বার্সার ২০২১ পর্যন্ত চুক্তি সম্পন্ন

SHARE
Messi-Barça contract completed

মেসি বার্সায় থাকবেন কি থাকবেন না এ নিয়ে অনেকদিন ধরেই গুঞ্জন চলে আসছে। মেসি তার প্রিয় ক্লাব বার্সেলোনা ছেড়ে যাবেন এটা বিশ্বাস করতে পারছিলেন না ভক্তরা। এমনকী বার্সা কর্মকর্তারাও বিশ্বাস করতেন, মেসি বার্সাতেই থাকবেন। শেষ পর্যন্ত সকলের বিশ্বাসেরই জয় হলো। ২০২১ সাল পর্যন্ত প্রিয় ক্লাবের সঙ্গে চুক্তি নবায়ন করলেন আর্জেন্টিনার ফুটবল জাদুকর লিওনেল মেসি। এখন শুধু আনুষ্ঠানিকতার পালা।

মেসি-বার্সার ২০২১ পর্যন্ত চুক্তি পত্রে সই করবেন ১৫ জুলাই। গেলো শুক্রবার ব্যাপক আয়োজন ও ধুমধামের মধ্য দিয়ে বিয়ে করেছেন তিনি। এ মুহূর্তে স্ত্রী-সন্তানদের নিয়ে হানিমুনে ক্যারিবীয় দ্বীপপুঞ্জে রয়েছেন। সেখান থেকে ফিরেই আনুষ্ঠানিকভাবে বার্সায় থাকার ঘোষণা দেবেন ম্যাজিক বয়।

তবে নতুন চুক্তিতে মেসির বাই আউট ক্লোজের পরিমাণ কত সেটি জানানো হয়নি। স্প্যানিশ সংবাদ মাধ্যমগুলো অর্থের পরিমাণকে ৩০০ মিলিয়ন ইউরো বলে জানাচ্ছে। আর নতুন চুক্তিতে করের অর্থ পরিশোধ করেও বার্ষিক ২ কোটি ২০ লাখ ইউরো পাবেন মেসি। যেটি হলে তাকে বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া খেলোয়াড়ের আসনে বসতে দেখা যাবে।

বার্সেলোনা আজ এক বিবৃতিতে সব শঙ্কা দূর করে দিয়েছে, ‘ক্লাব খুব আনন্দের সঙ্গে জানাচ্ছে, ইতিহাসের সেরা খেলোয়াড় মেসি চুক্তি নবায়ন করেছে। ২০২১ সালের ৩০ জুন পর্যন্ত ক্লাবের সঙ্গে থাকার চুক্তি করেছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। মেসি পেশাদার ফুটবলের পুরো ক্যারিয়ার বার্সায় কাটিয়েছেন। এখানে অবিশ্বাস্য সাফল্য ভরা একটা যুগ সৃষ্টি করেছেন, যা বিশ্ব এর আগে কখনোই দেখেনি।’

LEAVE A REPLY