মুস্তাফিজকে পেল রাজশাহী কিংস

মুস্তাফিজকে পেল রাজশাহী কিংস

SHARE
Rajshahi Kings got Mustafiz

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) টি-২০ পঞ্চম আসর মাঠে গড়াচ্ছে ২ নভেম্বর। এবারের টুর্নামেন্ট রাজশাহী কিংসের হয়ে খেলবেন বাঁহাতি পেসার মুস্তাফিজুর রহমান। লটারির মাধ্যমে প্রথম কল পেয়ে মোস্তাফিজকে ডেকে নেয় গত আসরের রানার্সআপ রাজশাহী।

আজ শনিবার দুপুরে হোটেল রেডিসনে বিপিএলের পঞ্চম আসরের ড্রাফট অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ‘এ প্লাস’ শ্রেণিতে থাকা বাঁহাতি পেসার মুস্তাফিজকে ৪৫ লাখ টাকায় কিনে নেয় রাজশাহী কিংস।

সাত আইকন ক্রিকেটার সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাশরাফি কিন মুর্তজা, মাহমুদউল্লাহ, সৌম্য সরকার ও সাব্বির রহমানকে আগেই বেছে নিয়েছে সাত দল। আইকন হিসেবে বরিশাল বুলস নিয়েছিল মুস্তাফিজকেও। তবে আর্থিক অব্যবস্থাপনার দায়ে বরিশালের এই ফ্র্যাঞ্চাইজি নিষিদ্ধ হওয়ায় প্লেয়ার্স ড্রাফটে আসেন মুস্তাফিজ।

এবার নতুন করে দল গোছাচ্ছে রাজশাহী। দলটির আইকন ক্রিকেটার বাংলাদেশ টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম। এবার যোগ হলেন মুস্তাফিজ। সঙ্গে রনি তালুকদার, নিহাদুজ্জামান ও অনূর্ধ্ব-১৯ দলের উইকেটরক্ষক-ব্যাটসম্যান জাকির হোসেনকে নিয়েছে দলটি। তবে কাটার মাস্টারের জন্য স্বস্তির বিষয় হচ্ছে, মেহেদী হাসান মিরাজকেও ধরে রেখেছে রাজশাহী। অনূর্ধ্ব-১৯ ও জাতীয় দলের পর এবার বিপিএলেও পেস ও স্পিন আক্রমণের নেতৃত্ব দেবেন দুই বন্ধু।

এবারের বিপিএলে সাতটি দল- ঢাকা, চট্টগ্রাম, সিলেট, রাজশাহী, খুলনা, কুমিল্লা ও রংপুর অংশ নেবে। ইতিমধ্যে দলগুলো তাদের আইকন খেলোয়াড়ের নাম প্রকাশ করেছে। এছারাও এ আসরে বেশ কিছু পরিবর্তন আনা হয়েছে। এবার প্রতিটি একাদশে পাঁচজন করে বিদেশী ক্রিকেটার খেলার সুযোগ পাবেন। এতদিন চারজন করে খেলানোর নিয়ম ছিল।

LEAVE A REPLY