মুক্তি পেল দিতি অভিনীত ছবি

মুক্তি পেল দিতি অভিনীত ছবি

SHARE
New movie Acted by Diti

গতকাল মুক্তি পেয়েছে প্রয়াত অভিনেত্রী পারভীন সুলতানা দিতি অভিনীত চলচ্চিত্র ‘যে গল্পে ভালোবাসা নেই’। রয়েল খান পরিচালিত ছবিটিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন দিতি। ছবিতে জুটি হিসেবে অভিনয় করছেন সুমিত ও তানহা মৌমাছি। সারা দেশের ৪৮টি হলে মুক্তি পেয়েছে ছবিটি।

ছবির প্রযোজক ফিরোজ শাহী বলেন, ‘ছবিটি নিয়ে দিতি ম্যাডামের সঙ্গে আমার অনেক পরিকল্পনা ছিল। আমাদের একসঙ্গে বসে প্রথম শো-টা দেখার কথা ছিল। আজ ছবিটি মুক্তি পাচ্ছে, কিন্তু ম্যাডাম তো আর নেই। ওনার সঙ্গে ছবিটি কাজ করার পর আমার সিনিয়র শিল্পীদের প্রতি একটা আস্থা তৈরি হয়েছে। কাজের ফাঁকে ফাঁকে ওনার কাছ থেকে অনেক গল্প শুনেছি। কাজ কতটা সুন্দরভাবে উপস্থাপন করা যায়, তা নিয়ে সবাই মাথা ঘামাত। শুটিংয়ের পরিবেশটা পিকনিকের মতো হয়ে যেত। আবার নিজের পছন্দের খাবারটা বাসা থেকে রেঁধে নিয়ে এসে সবার সঙ্গে ভাগ করে খেতেন।’

আর নায়ক সুমিত বলেন, “আপার জন্য অনেক খারাপ লাগছে। যখনই পোস্টারের দিকে তাকাই, তখন ওনার ছবি দেখলেই মন খারাপ হয়ে যায়। প্রত্যেকটা ছবির সঙ্গে আমাদের অনেক গল্প জড়িয়ে রয়েছে। উনি নিজের কাজের ফাঁকে সবার দিকে খেয়াল রাখতেন। ড্রেসআপ-গেটআপ, অ্যাকশন-রিয়্যাকশন প্রত্যেকটা বিষয়ে সাহায্য করতেন। এমন হয়েছে যে আমরা একসঙ্গে শুটিং করছি। দুয়েকটা শট নেওয়ার পর আমার কাছে এসে বললেন, ‘তোমার গলাটা চোখে পড়ছে। খালি খালি লাগছে, একটু দাঁড়াও’—বলেই আমার গলায় একটা চেইন পরিয়ে দিলেন। এটা আসলে একটা ঘটনা, এমন আরো হাজারো গল্প আছে আমাদের। সবাই দোয়া করবেন উনি যেন ভালো থাকেন।”